Sunday, November 28, 2021

দীপাবলির রাতে অসাধারন স্টেজ পারফরমেন্স, আবারও লাইমলাইটে তেরি মেরি রানু মন্ডল

সোশ্যাল মিডিয়া থেকে উত্থান তার..পেয়েছেন লতাকন্ঠীর তকমাও..আবার নিজের খারাপ ব‍্যবহারে পতনও হয়। এতক্ষণে নিশ্চিত বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে!! হ‍্যা রানাঘাটের রানু মন্ডল যার একটি গান রাতারাতি স্টার করে দিয়েছিল তাকে। এই ভবঘুরের ট‍্যালেন্ট অতীন্দ্র সহায়তায় গোটা ভারতে ছড়ায়। তবে বলিউডে গানের সুযোগ পেতেই তার মধ্যে দেখা যেতে থাকে অহংকার‍। নিজের দুর্ব্যবহারের জন্য আকাশ থেকে মাটিতে এসে পড়েছিলেন রানু মন্ডল।

তবে এবার ফের পুরনো ছন্দে পাওয়া গেল রানু মন্ডলকে। অনেকেই ভেবেছিলেন রানু মন্ডল হয়তো হারিয়ে গেলেন কিন্তু সম্প্রতি এক স্টেজ শো তে মঞ্চ মাতিয়েছেন তিনি‌। আর সেই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়েছে।

কিছুদিন আগেই ছিল কালীপুজো.. আলোর রোশনাই-এ সেজে উঠেছিল শহরের অলিগলি।উৎসবের আমেজে ভরাট শহর। এত আলো আনন্দের মাঝেই উৎসবে দিনে স্টেজ পারফর্ম করতে দেখা গেল রানু মন্ডলকে।

ভিডিওতে দেখা গেল “এক বার চেহারা হাটা দে সারাবি” গানটি গাইলেন তিনি। ডিজের তালে চরম এনার্জিতে গান গেয়ে স্টেজ মাতালেন। সামনে উপস্থিত ছিলেন বহু মানুষজন। Bong official নামের একটি ইউটিউব চ‍্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এতদিন বাদে রানু মন্ডলকে স্টেজ শো করতে দেখে খুশি হয়েছেন অনুরাগীরও। 11 হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ও পছন্দও করেছেন‌।

⚡ Trending News

আরও পড়ুন