বিনোদনভাইরাল ভিডিও

‘কালা কালা চশমা’, জনপ্রিয় হিন্দি গান গেয়ে ফের লাইমলাইটে লতাকন্ঠী রানু মন্ডল

রানাঘাটে তিন নম্বর প্লাটফর্ম থেকে সোজা বলিউড। অতিন্দ্র চক্রবর্তীর হাত ধরে ভাইরাল হয়েছিল রানু মন্ডল এর গান। তারপর সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার দরবারে পৌঁছে গিয়েছিলেন রানু। এবার কালা চশমা গান গেয়ে ভাইরাল হলেন রানু মন্ডল। 90 দশকের এই গান রানু মন্ডলের গলায় শুনে স্তম্ভিত নেটিজেন। হাসিমুখে পোজ দিয়ে গানটি গেয়েছেন রানু। তার চোখে ছিল কালো চশমা।

কোন রকম চর্চা ছাড়াই ঈশ্বর প্রদত্ত ক্ষমতা অর্জন করেছেন রানু। যুবতী বয়সে বিভিন্ন হোটেলে গান গাইতেন। সেখান থেকেই তাঁর গানের গলার প্রচার বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়তে থাকে। তবে দুবেলা-দুমুঠো খাবার জুটত না তাই স্টেশনে ভিক্ষা করতে হতো। একদিন ফেসবুক লাইভে তার “এক পেয়ার কা নাগমা” গান পোস্ট করা হয়। সেখান থেকেই তার মধুর কন্ঠ আরব সাগরের পাড়ে পৌঁছে যায়। রানু মন্ডল হিন্দি ছবিতে প্লেব্যাক করার সুযোগ পান।

তবে শুরুটা সিনেমার মতন হলেও হঠাৎ জনপ্রিয়তা কমে যায় রানুর। অবশেষে দেশে ফিরে আসেন তিনি। দেশে-বিদেশে শো করার ডাক না পেলেও ইউটিউবার এবং ব্লগারদের ভীড় উপচে পড়তে থাকে রানু মন্ডলের বাড়িতে। তার সাক্ষাৎকার নেওয়ার জন্য ব্যস্ত হয়ে থাকেন। এবার একজন ব্লগারের অনুরোধে “কালা চশমা” গান গাইলেন রানু। চোখে কালো রংয়ের চশমা, হেসে হেসে দারুন গাইলেন। আবার গানের সঙ্গে সুর বাজালেন।

এই গান শুনে রানুর তারিফ করেছেন নেটিজেনরা। তারা সকলেই বাহবা দিয়েছেন রানুকে। বাদাম গান থেকে শুরু করে টুম্পা সোনা সব ধরনের গানেই স্বাচ্ছন্দ রানু। অহংকারের জন্য কটাক্ষ শুনলেও রানুকে ভীষণ পছন্দ করেন নেটিজেনরা।

Related Articles