বিনোদনভাইরাল ভিডিও

বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় দুর্দান্ত গান গেয়ে ফের ভাইরাল রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডল, রইল ভিডিও

একটা সময় ‘তেরি মেরি কাহানি’ গানের মাধ্যমে সারাদেশে ঝড় তুলেছিলেন রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)।রানাঘাট স্টেশনের ভিখারিণী থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন সকলের প্রিয় রানুদি। কিন্তু নিজের ভাগ্যের জন্য এবং অসংলগ্ন কথাবার্তা এবং আচরণের জন্য তিনি পুনরায় ফিরে এসেছেন রানাঘাটের একচালার ঘরে। কোনরকমে অন্যের সাহায্যে তাঁর দিন কাটে। মাঝেমধ্যে ইউটিউবারদের ভিডিওতে ভাইরাল হয় রানু মন্ডল। কিন্তু আগের মত সেই নাম খ্যাতি তাঁর নেই। তবুও মাঝে মধ্যে ভাইরাল হওয়া ভিডিওতে আপন প্রতিভায় মাঝে মধ্যে রানু মন্ডলকে গান গাইতে শোনা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও একটি ভিডিও ভাইরাল হয়েছে। আবারও রানু মন্ডলকে গান গাইতে দেখা গেছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে আকাশী রঙের শাড়ি এবং লাল ব্লাউজে স্বমহিমায় ‘আকেলে হে হাম চালে আও’ গানটি গেয়েছেন রানু মন্ডল (Ranu Mondal)। নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে আপন-মনে রানু মন্ডলকে এই গান গাইতে দেখা গেল। যা নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। কিন্তু নিজের বেফাঁস মন্তব্যের কারণে তিনি বারবার লাইমলাইটের জগৎ থেকে অনেকটাই দূরে সরে আসেন।

সম্প্রতি এক জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘বং অফিসিয়াল’ এর থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। গানটি গাওয়ার পরপরই ভিডিও শেষে রানু মন্ডলকে একমুখ হেসে ক্যামেরার দিকে তাকাতে দেখা গেছে। ভিডিও শেয়ার করার সাথে সাথে প্রায় ১৭হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছে। রানু মন্ডলের আজকাল বেশিরভাগ ভাইরাল হওয়া ভিডিও নেটদুনিয়ায় চরম ট্রোল হয়। কিন্তু সব কিছুর মাঝেও তাঁর মধ্যে গানের প্রতিভাটা আজও বেঁচে রয়েছে। আপাতত রানু মন্ডলের এই নতুন ভিডিও নেটদুনিয়ায় ঝড় তুলেছে।

Related Articles