বিনোদনভাইরাল ভিডিও

‘সিধুর’ সঙ্গে জমিয়ে লতাজির গান গেয়ে নাচলেন রানু মণ্ডল, মুগ্ধ নেটবাসি, তুমুল ভাইরাল ভিডিও

রানু মন্ডল (Ranu Mondal) এবার সরাসরি লতাজির কণ্ঠে ধরা দিলেন। গত ৬ই ফেব্রুয়ারী ৯২ বছর বয়সে মৃত্যু হয়েছে লতা মাঙ্গেশকরের (Lata Mangkeshkar)। যে কারণে সম্পূর্ণ দেশ শোকাহত। তবে লতাজিকে স্মরণ করিয়ে দিলেন রানু মণ্ডল। লতা মঙ্গেশকরের গাওয়া খুব সুন্দর একটি গান তিনি গেয়েছেন। ভাববেন না যে তিনি কোনো স্টেজে ব্যাকগ্রাউন্ড মিউজিক এর সাথে গান গেয়েছেন। সম্পূর্ণ অন্যরকম মুডে দেখা গেল তাকে।

বিখ্যাত গায়ক সিধু (Sidhu)-কেও দেখা গেল রানু মন্ডলের সাথে জমিয়ে গান করতে। মূলত সিধু ও ‘Rajiv the Adventure’ নামের এক ইউটিউবার (Youtube) রানু মন্ডলের বাড়িতে উপস্হিত হয়েছিলেন। সেখানেই গানের আড্ডায় দেখা গেল সিধু ও রানু মন্ডলকে। দুজনেই একসাথে বিখ্যাত লতাজির গাওয়া ‘Dil Diwana’ গানটি গেয়ে শুনিয়েছেন।

গানের সময় মিউজিক হিসাবে সিধু ব্যবহার করেছেন চেয়ার। হ্যাঁ, চেয়ার বাজিয়েই রীতিমতো গান গেয়েছেন তারা। আর গান গাইতে গাইতে একটু হাত ছড়িয়ে নাচতেও দেখা গেল রানু মণ্ডলকে। এদিন রানু মন্ডলের ব্লু রঙের ডেনিম ও ব্লু রঙের ফুলস্লীভ টি-শার্ট দেখা গেল তার পরনে। দুজনের যুগলবন্দী বেশ ভালোই মনে ধরেছে নেটিজেনদের।


হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন ভিডিওটি। এক নেটিজেন কমেন্ট করেছেন – ‘এই প্রথম রানুদির গান ও তার আচরণ পছন্দ হলো’। অন্য একজন লিখেছেন – ‘সিধুদার সাথে একটা নতুন গান চাই রানু মন্ডলের’। উল্লেখ্য, কয়েকদিন আগেই ‘পুষ্পা’ সিনেমার ‘Saami Saami’ গানে নাচ করে ভাইরাল (Viral) হয়েছিলেন রানু মন্ডল। নেটিজেনরা তাকে মজা করে ‘পুষ্পারানু’ নাম দিয়ে দেন।

Related Articles