নতুন ভাবে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে গান গেয়ে ফের ভাইরাল রানু মন্ডল, রইল ভিডিও

Bhuban Badyakar

সোশ্যাল মিডিয়ার দুইজন অত্যন্ত জনপ্রিয় মানুষ রানু মন্ডল (Ranu Mondal) ও ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সমাজের একদম নিম্নমধ্যবিত্ত স্তর থেকে উঠে এসে এই দুইজন মানুষ খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছেন। নিজেদের গাওয়া গানের মাধ্যমে রানু ও ভুবন একইভাবে খুব কম সময়ের মধ্যে সমগ্র নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন।

রানুর গলায় জনপ্রিয় হিন্দি গান শুনে সকলে তাঁর প্রতিভায় মুগ্ধ হয়েছিলেন। খুব কম সময়ের মধ্যেই মুম্বইয়ের রেকর্ডিং স্টুডিওতে তিনি পৌঁছে গিয়েছিলেন। অন্যদিকে, ভুবন নিজের ব্যবসার কৌশল হিসেবে নিজে গান বানিয়ে সেই গান গেয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বাদাম বিক্রি করতেন। তাঁর এই অভিনব গান সমগ্র নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ভারতবর্ষে পাশাপাশি বিদেশেও ভুবনের গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানকে কেন্দ্র করে ট্রেন্ডের সৃষ্টি হয়। বহু সাধারন মানুষ ও তারকারা এই গানের সাথে নাচ করেছেন বা গানটি নিজেদের মতো করে গেয়েছেন।
Bhuban Badyakar

তবে এবারে এক ভাইরাল শিল্পীর গলায় শোনা গেল আরেক ভাইরাল শিল্পীর গাওয়া গান। আর সেই নিয়েই নেট দুনিয়ায় শোরগোল পড়েছে। রানু মন্ডলের গলায় শোনা গেল ভুবনের সৃষ্টি ‘কাঁচা বাদাম’ গান। এক সাক্ষাৎকারে রানুকে জিজ্ঞেস করা হয় তিনি ভুবন বাদ্যকরের গাওয়া গান শুনেছেন কি না। উত্তরে রানু জানিয়েছেন,”আমি শুধু শুনিনি, আমাকে দিয়ে গাইয়েছিল। আমি বলেছিলাম যে গানটা তো ভুবন বাদ্যকর গেয়েছেন, উনি যখন গানটা গেয়েছেন আমার তো দরকার নেই গানটা গাওয়ার, কারণ গানটা তো ওঁনার। উনি গেয়েছেন,আমি কেন গাইবো! তো যারা গেছিল ঘরে ওরা আমাকে বলেছে গানটা আমার গলায় ভালো লাগবে শুনতে আরো, ওঁনার থেকেও।”

রানু জানান ওঁনাকে এই ধরণের কথা বলে ‘কাঁচা বাদাম’ গাওয়ার জন্য বারংবার অনুরোধ করা হয়েছিল, তাই তিনি গানটি গেয়েছিলেন। এরপর এই কথা শুনে সাক্ষাৎকারগ্রহণকারী মহিলাও রানু মন্ডলকে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি শোনানোর জন্য অনুরোধ করেন। রানু নিজস্ব গায়কীতে পরিবেশন করেন ভুবন বাদ্যকরের সৃষ্টি ‘কাঁচা বাদাম’ গান। রানুর গলায় ভুবনের সৃষ্ট গান গাওয়ার ভিডিও নেট দুনিয়ায় খুব কম সময়েই ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই প্রায় ৭ লাখ মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। নেটিজেনদের অনেকেই রানুর গলায় ভাইরাল এই গান শুনে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।