বিনোদন

বিনা মেকআপে স্টুডিওতে রানু মণ্ডল, রেকর্ড করে ফেললেন নিজের বায়োপিকের গান

রানাঘাটের রানু মন্ডলকে (Ranu Mondal) কে না চেনে। তার সুমধুর কন্ঠস্বর তাকে রাতারাতি রানাঘাট স্টেশন থেকে পৌঁছে দিয়েছিল মুম্বাইতে। সোশ্যাল মিডিয়ায় তার ভাইরাল (Viral) হওয়া গানে সবাই এতটাই মুগ্ধ হয়েছিল যে, স্বয়ং হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) তাকে গান গাওয়ার সুযোগ করে দেন।

আর তারপরই রানাঘাটের রানু মন্ডল রাতারাতি হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া সেনসেশন। হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে বেশ কয়েকটি গানও গেয়েছেন তিনি। অল্প সময়ে যেমন জনপ্রিয়তা পেয়েছিলেন ঠিক তেমনই নিজের ব্যবহারের কারণে লোকের চক্ষুসূল হয়ে ওঠেন তিনি।

তবে, সেই রানু মন্ডলকে (Ranu Mondal) নিয়েই হতে চলেছে সিনেমা। তার জীবনের ওঠাপড়া থেকে শুরু করে তাঁর গায়িকা হয়ে ওঠা সহ আবারও আগের জায়গায় ফিরে যাওয়া সবই দেখানো হবে এই সিনেমায়। এই সিনেমায় রানু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে (Eshika Dey)।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ঋষিকেশ মণ্ডল। ছবির নাম ‘মিস রানু মারিয়া’। এই ছবিটি হিন্দিতেই হবে। রানু মন্ডলের (Ranu Mondal) আগের ও পরের সব ঘটনায় তুলে ধরা হবে এই সিনেমায়। সম্প্রতি এই ছবির দুটি গান রেকডিং করেছেন রানু মন্ডল নিজেই।

এছাড়াও ছবিতে থাকবে আরও কয়েকটি গান। মঙ্গলবার কলকাতার একটি অডিও স্টুডিওতে হয়ে গেল এই গানের রেকডিং। জনপ্রিয় সঙ্গীতশিল্পী সিধু ও সঙ্গীত পরিচালক সন্দীপ করের পরিচালনায় দুটি গান গেয়েছেন রানু মন্ডল। ছবি প্রসঙ্গে পরিচালক মশাই বলেন যে – ‘এই ছবি নিয়ে আমি খুবই আশাবাদী। রানাঘাট (Ranaghat) স্টেশন থেকে মুম্বই ও তাঁর সাফল্য সবটা নিয়েই এই ছবি’।

এমনকি এই ছবি প্রসঙ্গে রানু মন্ডল বলেন – ‘আমার জীবনী নিয়ে সিনেমা হচ্ছে আমি খুব খুশি। এছাড়াও সিধু ও পরিচালক মশাইকে ধন্যবাদ জানিয়ে বলেন – ‘আমার শুভাকাঙ্খীদের যীশু ও ঈশ্বর মঙ্গল করুন’।

Related Articles