দুর্দান্ত এক্সপ্রেশন, ট্রেন্ডিং গানে যুবকের সঙ্গে অসাধারন নাচলেন ‘রানু মন্ডল’, ভাইরাল ভিডিও

Dance Video

উত্থান পতন আবার কাম ব্যাক.. এই তিনটি শব্দ যার সাথে যায় তিনি রানু মন্ডল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি গানে রাতারাতি স্টার হয়ে উঠেছিলেন রানাঘাটের রানুদি। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে প্লেব্যাক গানও গেয়েছেন। একেবারেই স্বপ্নের মতো ছিল এই যাত্রাপথ যদিও পরবর্তীতে নিজের দুর্ব্যবহারের জন্য হাসির খোরাক হয়ে উঠেছিলেন। তবে সদ্যই নিজের বায়োপিকে গান গেয়ে ফের লাইমলাইটে ফিরেছেন।

কামব‍্যাকের আগেও যদিও নিজের নানান কান্ডের মাধ‍্যমে ভাইরাল থেকেছেন তিনি। বিভিন্ন ইউটিউবার সঙ্গে গল্প গানে আড্ডায় ভাইরাল হতেন। তবে সম্প্রতি দেখা গেল এক অন‍্য দৃশ‍্য। এই প্রথমবার এক ইউটিউবারের সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা গেল গায়িকাকে। রোম‍্যান্টিক গানে অনস্ক্রিন রোম‍্যান্সে মজলেন তারা।

ভাইরাল এই ভিডিওতে শুরুতেই দেখা গানের অনুযায়ী ওই ইউটিউবার রানুদি কে শুনো না রূপসী বলে ডাকছেন। রানু মন্ডলকেও তার ডাকে সাড়া দিয়ে হাসতে দেখা যাচ্ছে। আর শেষে রানুকে জড়িয়ে ধরেছে ওই যুবক। দুজনের এই কেমেস্ট্রি দেখে চোখে সরছে না নেটিজেনদের। গানের সাথে সাথে অভিনয়ের আদব কায়দা যেন রপ্ত করে ফেলেছেন রানু মন্ডল।

ইতিমধ্যে ইউটিউবারের সাথে রানু মন্ডল এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওতে দেখা যাচ্ছে চোখে সানগ্লাস স্ট্রেট চুলে স্টাইলিস হয়ে উঠেছেন রানুমন্ডল। এক ফেসবুক প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে যার সামনে আসতে কমেন্টে ভরেছে কমেন্টবক্স।