বিনোদনভাইরাল ভিডিও

পরনে নাইটি, ‘পুষ্পা’ মুভির ট্রেন্ডিং নাচে আল্লু-কে ছাপিয়ে রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রানাঘাট স্টেশন থেকে একলহমায় সকলের কাছে পরিচিত হয়ে ওঠেন রানু মন্ডল, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে তাঁর গাওয়া গান। বস্তুত স্টেশনে বসে ভিক্ষা করার সাথে সাথেই গান গাইতেন তিনি, অতীন্দ্র নামক এক যুবক সেই ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায়। ওই রকম এক পরিস্থিতিতে খালি গলায় রানুর গাওয়া গান শুনে মুগ্ধ হয় আপামর দেশবাসী। তারপরের কথা তো সকলেরই জানা। ঠিক যে দ্রুততার সঙ্গে খ্যাতি ও উন্নতির দিকে রানু এগিয়েছিলেন, সেই গতিতেই আবার পূর্বের স্থানে ফিরে আসেন। এর জন্য মূলত দায়ী তাঁর নিজের অদ্ভুত সব কথা ও অসংলগ্ন আচরণ।

এখন রানুর ঠাঁই হয়েছে তাঁর রানাঘাটের বাড়িতেই। অনেক ইউটিউবার ও অন্যান্যরাও বিভিন্ন সময় রানুর বাড়িতে হাজির হয়ে তাঁর সাথে কথা বলে বা রানুর গাওয়া গানের ভিডিও রেকর্ড করেন। সেইসব ভিডিও হামেশাই ভাইরাল হয়ে থাকে নেটদুনিয়ায়। শুধুমাত্র এইভাবেই অন্য কারোর মাধ্যমে রানুকে এখন দেখতে পাওয়া যায়।

সম্প্রতি এইভাবেই প্রকাশ্যে এসেছে রানুর নতুন এক ভিডিও। বর্তমানের হিট সিনেমা ‘পুষ্পা-র জনপ্রিয় গান ‘শ্রীভল্লী’- স্টেপ অনুকরণ করে নাচ করার চেষ্টা করছিলেন তিনি, ভিডিওটিতে সেই মূহুর্ত‌ই ধরা পড়েছে। বাড়িতে পরার নাইটির ওপর সোয়েটারজাতীয় এক গেঞ্জি পরে গলায় গামছা দিয়েছিলেন রানু, নাইটি আবার হাঁটু অবধি তুলে কোমরে বাঁধা ছিল। নাচ করতে গিয়ে জুতোয় হোঁচট খেয়ে তাঁর একবার পড়ে যাওয়ার উপক্রম‌ও হয়েছিল।

তমাল নামের এক যুবক নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে রানুর এই ভিডিও পোস্ট করেছেন। তিনি ও তাঁর বন্ধূরা মিলে রানুর সাথে দেখা করতে গিয়েছিলেন। প্রায় ৪৫০০ জন মানুষ এই ভিডিও শেয়ার করেছেন, ফলে ভিডিওটি খুব কম সময়েই ভাইরাল হয়ে যায়। প্রচুর মানুষ রিয়্যাক্ট ও কমেন্ট‌ও করেছেন। তবে বেশিরভাগ কমেন্টেই রানুকে নিয়ে মজা করা হয়েছে, কেউ কেউ রানুকে ‘পাগল’ বলে সম্বোধন করেছেন। এই ভিডিও ছাড়াও ওই যুবক রানুর সাথে তোলা কিছু ছবি ও আরেকটি ভিডিও-ও পোস্ট করেছেন।

Related Articles