বিনোদন

কাকিমার প্রণয়ে দাদু! বুড়ো বয়সে অপরাজিতার আঢ্যর প্রেমে পড়লেন রঞ্জিত মল্লিক, গুঞ্জন টলিপাড়ায়

টলিউড ইন্ডাস্ট্রির দুই অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। প্রেমের সপ্তাহ পার হতে না হতেই প্রকাশ্যে এসেছে এই দুই তারকার প্রেমের গুঞ্জন। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, অপরাজিতা ও রঞ্জিত পরস্পরকে ভালোবেসে একসাথে সংসার বাঁধতে চান! স্বাভাবিকভাবেই এই খবরে হকচকিয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

৭৭ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতা ও মাঝবয়সী অভিনেত্রীর প্রেমের সম্পর্ককে নাকি সমর্থন করতে চলেছেন টলিউডের আরেক জনপ্রিয় তারকা জুটি- অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে আপনারা যা ভাবছেন ব্যাপারটা কিন্তু তেমন নয়! এইসব ঘটতে চলেছে আসন্ন ‘লাভ ম্যারেজ’ সিনেমায়।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে এই সিনেমার পোস্টার। এই সিনেমাতে দুই প্রবীণ মানুষের প্রেমকাহিনী প্রদর্শিত হতে চলেছে। আর সেই দুই চরিত্রেই জুটি বেঁধে কাজ করতে চলেছেন রঞ্জিত ও অপরাজিতা। ঐন্দ্রিলা ও অঙ্কুশের মা-বাবার ভূমিকায় তাঁদের দেখা যাবে এবং সেই সূত্রেই তাঁদের সম্পর্কের সূত্রপাত ঘটবে। সন্তান থাকা সত্ত্বেও তাঁরা পরস্পরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চাইবেন। এই বয়সে এসেও আবার ভালোবাসা যায় এবং নিজের ইচ্ছেমতো জীবনযাপন করা যায়- সেই বার্তাই তুলে ধরা হবে এই সিনেমার মাধ্যমে। সুরিন্দর ফিল্মসের ব্যানারে প্রেমেন্দু বিকাশ চাকীর এই অভিনব সিনেমার পরিচালকের ভূমিকায় রয়েছেন। প্রযোজনা করছেন খোদ রঞ্জিত মল্লিকের জামাই নিসপাল সিং। সিনেমার মিউজিক ডিরেক্টর হিসেবে রয়েছেন স্যাভি। চিত্রনাট্য রচনা করেছেন পদ্মনাভ দাশগুপ্ত।


সোশ্যাল মিডিয়ায় সিনেমার পোস্টার প্রকাশিত হ‌ওয়ার সাথে সাথেই আলোড়নের সৃষ্টি হয়, নেটিজেনরা ইতিমধ্যেই এই সিনেমাকে কেন্দ্র করে বেশ উৎসাহী হয়ে উঠেছেন। ‘লাভ ম্যারেজ’ সিনেমার মাধ্যমে দীর্ঘ কয়েক দশক পরে একসময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক বড়ো পর্দায় ফিরে আসতে চলেছেন। অপরদিকে, এই মুহূর্তে অপরাজিতা আঢ্য জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর মাধ্যমে বহু বছর পর ছোটপর্দায় ফিরেছেন, গতকাল অর্থাৎ সোমবার এই ধারাবাহিক সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে।

Related Articles