বিনোদন

মোটা টাকার লোভ দেখিয়ে যৌনদৃশ্যে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল কোয়েলকে, মেয়ের পাল্টা জবাবে গর্বিত বাবা রঞ্জিত মল্লিক

বর্তমানে টলিউডের (tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘কোয়েল মল্লিক’ (koyel mallik) বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের (Ranjit Mallik) মেয়ে হওয়া সত্ত্বেও, স্বদক্ষতায় অভিনয় জগতে সে নিজের জায়গা তৈরি করেছে। ২০০৩ সালে ‘নাটের গুরু’ (Nater guru) সিনেমা দিয়ে সর্বপ্রথম অভিনয় জগতে তার কেরিয়ার শুরু করেছিল কোয়েল। প্রথম সিনেমাতেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এরপর শুধু তুমি, প্রেমের কাহিনী, সাত পাকে বাঁধা, বন্ধন এরকম বহু সুপারহিট সিনেমা সে দর্শকদের উপহার দিয়েছে। বর্তমান সময়ে মিতিন মাসি, রক্ত রহস্য, সাগরদ্বীপের যখের ধন, বনি প্রভৃতি ভিন্ন স্বাদের সিনেমা করেও তার জনপ্রিয়তা একই রকম রয়েছে।

তবে কোয়েল মল্লিক যেনো অন্য অভিনেত্রীদের থেকে বেশ কিছুটা আলাদা ধাঁচের; বলিউড হোক বা টলিউড অন্য সব তারকারা যেখানে ঘনিষ্ঠ মুহূর্তে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য, সেখানে কোয়েল মল্লিক বেশ কিছুটা পিছিয়ে আসে এই রাস্তা থেকে। টলিউডের অভিনয় করার পাশাপাশি, বলিউড থেকেও অভিনয়ের প্রস্তাব পেয়েছিল কোয়েল মল্লিক। জানা যায় ২০০৬ সালে ‘কঙ্গনা রানাওয়াত’ (kangana Ranaut) এবং ‘ইমরান হাসমি’ (Imran Hasmi) অভিনীত ‘গ্যাংস্টার; আ লাভ স্টোরি’ (Gangstar;A love story) সিনেমাতে কঙ্গনার পরিবর্তে কোয়েল মল্লিককে অভিনয় করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে সেই সিনেমার নায়কের সাথে একাধিক ঘনিষ্ঠ মুহূর্ত থাকার কারণে, সিনেমাটি প্রত্যাখ্যান করেছিল কোয়েল মল্লিক।

এখনো পর্যন্ত টলিউডে যেখানে অন্যান্য অভিনেত্রীদের বেশ ঘনিষ্ঠ মুহূর্তে অভিনয় করতে দেখা যায়, সেখানে ২০২২-এ দাঁড়িয়েও কোয়েল মল্লিক একদমই বিরল। তার এই চরিত্রের জন্যই, তার সম্মান আরও বহুগুণে বেড়ে যায় দর্শকদের কাছে। এমনকি তার বাবার রঞ্জিত মল্লিকও মেয়ের এমন গুণের জন্য গর্ববোধ করেন বলে জানিয়েছেন।

Related Articles