বিনোদন

প্রথমবার সন্তানের ছবি জনসমক্ষে আনলেন ‘রানী রাসমনি’র মা ভবতারিণী তনুশ্রী ভট্টাচার্য

টলিপাড়ায় একের পর এক খুশির খবর। বছরের শুরুতেই টলিপাড়ায় একেবারে বিয়ের লাইন লেগে গিয়েছিল একাধিক তারকাজুটির! এমনকি করোনার মরশুমে একাধিক অভিনেত্রী নতুন মাও হয়েছেন! তার মধ্যে অন্যতম তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya )। যিনি কিছুদিন আগেই মা হয়েছেন। অভিনেত্রীর কোল আলো করে এসেছে মা লক্ষ্মী অর্থাৎ কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

এদিন মা হওয়ার পর প্রথম সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী তনুশ্রী। তবে সন্তানের মুখ নয়, শুধুই সন্তানের হাত! টলি-বলির সব ট্রেন্ডিং তারকাদের দলে তিনিও নাম লিখিয়েছেন, এত সহজে সন্তানের মুখ প্রকাশ্যে আনছেন না তিনি মোট কথা! তবে ২০২১ অনেকের খারাপ গেলেও যারা নতুন মা হয়েছেন বা যারা নতুন বিয়ে করেছেন তাঁদের ক্ষেত্রে একটি স্মরণীয় বছর হিসেবেই রয়ে যাবে ২০২১! এদিন নিজের হাতের ওপরে সন্তানের হাত রেখে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘Thank you 2021 for giving me the best gift of my life.. Thank You God for everything’!

তনুশ্রী ভট্টাচার্য, যাকে আপনারা জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-এর ‘মা ভবতারিণী’র চরিত্রে দেখেছেন। গর্ভবতী হওয়ার কয়েকমাস পরেই তিনি এই ধারাবাহিকের শুটিং বন্ধ করে দিয়েছিলেন! এমনকি নিজেই তাঁর বেবিবাম্পের ছবি শেয়ার করে এই সুখবরটি দিয়েছিলেন। এমনকি তাঁর সাধের প্রচুর ছবিও ইনস্টাগ্রামে জুড়েছিলেন অভিনেত্রী! ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করার সময়েই অন্তঃসত্ত্বা হওয়ার খবর পান তিনি।

তাই তাঁর এই সন্তান ভবতারিণীর আশীর্বাদ বলেই মনে করেন তিনি! ভবতারিণীর চরিত্রে তনুশ্রীর অভিনয় সত্যই প্রশংসাযোগ্য ছিল! আড়াই বছরের দাম্পত্য জীবন তনুশ্রী ও তাঁর স্বামী শমীক বসুর (shamik basu)! শমীক নিজেও একজন সফল পরিচালক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালক তিনি। তবে আপাতত অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও তনুশ্রী মা হওয়ার ছয় মাস পর থেকে নিজেকে নতুন করে গ্রুম করবেন, আবারও ফিরবেন অভিনয়ে বলেই জানা গিয়েছে।

Related Articles