বিনোদনভাইরাল ভিডিও

আলিয়ার বেবি বাম্প নিয়ে কুরুচিকর মন্তব্য করলেন স্বয়ং রণবীর! হতবাক নেটিজেনরা

সম্প্রতি কিছু মাস আগেই বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছেন ‘আলিয়া ভাট’ (Alia Bhatt) এবং ‘রণবীর কাপুর’ (Ranbir Kapoor)। বলিউডের Bollywood) নতুন নব-দম্পতিদের মধ্যে তাঁরা এখন সবার ওপরে। বিয়ের কিছুদিনের মধ্যেই ‘আলিয়া ভাট’-এর (Alia Bhatt) মা হওয়ার কথা প্রকাশ্যে এসেছিল। স্বাভাবিক ভাবেই ‘রণলিয়া’ (Ranalia) জুটির ভক্তদের মধ্যে আনন্দের শেষ ছিল না। তবে এবার মা হওয়ার আগেই খোদ ‘রণবীর’ (Ranbir) ট্রোল করলেন ‘আলিয়া’-কে (Alia)। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে সাধারণ মানুষ থেকে তারকা সকলেই এখন হাসির পাত্র। তারকাদের যে কোন বক্তব্য মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ট্রোল হয়ে যায়। তবে নিজের স্ত্রীকে নিয়ে ট্রোল করে ভক্তদের অবাক করেছেন ‘রণবীর কাপুর’ (Ranbir Kapoor)। মুহূর্তের মধ্যেই ভাইরাল (viral) হয়ে যায় সেই ভিডিও।

বর্তমানে বলিউড অভিনেত্রী ‘আলিয়া ভাট’ (Alia Bhatt), এখন ৫ মাসের অন্তঃসত্ত্বা। যদিও নিজের কাজ থেকে ছুটি নিয়ে বাড়িতে বসে থাকেননি তিনি। রীতিমতো সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ত শুটিং নিয়ে। কিছুদিন আগেই ‘রণলিয়া’ (Ranalia) জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর (Bramhastra) শুটিং শেষ হয়েছে। জানা গিয়েছে সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে পরিচালক ‘অয়ন মুখোপাধ্যায়’ (Ayan Mukhapadhyay) পরিচালিত এই ছবি। ছবির প্রচার নিয়ে এখন ব্যস্ত সকলেই। তবে নেটিজেনরা বলছেন সেইভাবে ছবির প্রচার করতে দেখা যাচ্ছে না ‘আলিয়া ভাট’-কে (Alia Bhatt)।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)


এদিন পরিচালক ‘অয়ন মুখোপাধ্যায়’ (Ayan Mukhapadhyay), ‘আলিয়া ভাট’ (Alia Bhatt) এবং ‘রণবীর কাপুর’ (Ranbir Kapoor) তাঁদের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র (Bramhastra) প্রচার করতে গিয়েছিলেন। সেখানেই সাংবাদিকরা প্রশ্ন করেন, “কি জন্য তাঁদের প্রচার আগের থেকে কম?”, প্রশ্নের উত্তর প্রথমে ‘আলিয়া’ (Alia Bhatt) নিজেই দিতে গিয়েছিলেন। কিন্তু ‘রণবীর’ (Ranbir Kapoor) অভিনেত্রীকে থামিয়ে নিজেই ‘আলিয়া’-র (Alia Bhatt) ‘বেবিবাম্প’ (Babybump) দেখিয়ে বলেন, “এই কারণেই প্রচার কম”। পরে অবশ্য নিজেই ‘আলিয়া’-র (Alia Bhatt) পিঠে হাত রেখে তিনি বলেন ‘মজা করছিলাম’। ‘রণবীর কাপুর’-এর (Ranbir Kapoor) এই রকম রসিকতায় হতবাক নেটদুনিয়া।

Related Articles