বিনোদন

দুধ সাদা পোশাকে উন্মুক্ত ফর্সা উরু, নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় তথা চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। রিল হোক বা রিয়েল তাঁকে নিয়ে মানুষজনের কৌতূহলের শেষ নেই। ছোট থেকেই তিনি অভিনয়ের সঙ্গে যুক্ত। যতদিন গড়িয়েছে ততই পাকাপোক্ত হয়ে উঠেছে তাঁর অভিনয় দক্ষতা। যার কারণে জনপ্রিয়তাও বেড়েছে হুড়হুড়িয়ে। বরাবরই কোনো না কোন সাসপেন্স তৈরি করে থাকেন অভিনেত্রী।


আর যেই কারণে তাঁকে নিয়ে নেটমহলে চর্চাও চলে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়তেও (Social Media) বেশ এক্টিভ শ্রাবন্তী (Srabanti Chatterjee)। মাঝে মধ্যেই ছবি ও ভিডিওতে (Video) ঝড় তোলেন। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। কাজের ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। দুবাই গিয়েছেন তিনি। খুব সম্ভবত হোটেলের সামনে দাঁড়িয়েই ছবি তুলেছেন শ্রাবন্তী। যেখানে তাঁকে ওয়েস্টার্ন পোশাকে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে
সাদা রঙের পোশাক। চোখে সানগ্লাস।


ছবি শেয়ার করে শ্রাবন্তী (Srabanti Chatterjee) ক্যাপশনে লেখেন যে-‘গিভ ইয়োর স্ট্রেস উইংস এন্ড লেট ইট ফ্লাই অ্যাওয়ে’। ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্টের বন্যায় ভেসেছে শ্রাবন্তীর কমেন্ট বক্স। অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কমেন্ট করে কয়েকটি হার্টের ইমোজি দিয়েছেন। এছাড়া কেউ লিখেছেন যে-‘সো হট’। আবার কেউ লিখেছেন যে-‘বারবি ডল’। ভালো কমেন্টের পাশাপাশি অনেক বাজে কমেন্টও দেখা গিয়েছে।

কেউ লিখেছেন যে-‘৪ নং বরের খোঁজে’। আবার কেউ লিখেছেন যে-‘এত গরিব জামা কেনার টাকা নেই’। প্রসঙ্গত, ‘চ্যাম্পিয়ন’ ছবি দিয়ে প্রথম টলিপাড়ায় পা রাখেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। এরপর ধীরে ধীরে জায়গা করে নেন টলিউডের অন্দরে। এই মুহূর্তে ‘ভয় পেও না’ র পাশাপাশি অভিনেত্রীর হাতে হয়েছে ‘খেলাঘর’ সিনেমা। ছবিতে দেবের (Dev) বিপরীতে দেখা যাবে তাঁকে।

Related Articles