বাবার বয়সী সৃজিতের সঙ্গে প্রেম রাজনন্দিনীর! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

rajnandini paul

ইতিমধ্যেই টলি জগতের প্রতিভাবান উঠতি অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন রাজনন্দিনী পাল। তার মা ৯০ এর দশকের বিখ্যাত অভিনেত্রী ইন্দ্রানী পাল। মায়ের মতই গুণী মেয়ে। কিন্তু ইন্ডাস্ট্রিতে পদার্পণ করার কয়েকদিনের মধ্যেই রাজনন্দিনী কে নিয়ে তৈরি হয় গুঞ্জন। তার সঙ্গে সৃজিত মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে চলছে জোর চর্চা। অবশেষে এই বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। জানালেন সৃজিত পিতৃসম।

২০১৮ সালে ” উড়নচণ্ডী” সিনেমার মধ্য দিয়ে পথচলা শুরু হয় অভিনেত্রীর। সেই বছরেই মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ” এক যে ছিল রাজা”। যীশু সেনগুপ্তের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন রাজনন্দিনী। সেই ছবির সাফল্য সম্পর্কে কিছু বলার নেই। জাতীয় পুরস্কার সহ একাধিক চলচ্চিত্রে প্রশংসিত হয় এই ছবি। কিন্তু ছবির মুক্তির পরেই রটে যায় ইন্দ্রানী দত্তের মেয়ের সঙ্গে প্রেম করছেন সৃজিত।এমনকি তারা দুজন নিভৃতে কাটাচ্ছেন বলেও শোনা যায়।

তবে এবার সব জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই। তিনি বললেন,সহ্যের সীমা অতিক্রম করেছে। এত নিচ মনের কেউ হতে পারেন? সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাদের পারিবারিক সম্পর্ক। তাকে বাবার মত দেখেন তিনি। এই ধরনের খবর মিথ্যে। সৃজিতের নাম ধরে ডাকা প্রসঙ্গে তিনি বলেন,আঙ্কেল বলা পছন্দ করেন না সৃজিত। এ ব্যাপারে ভালো সৃজিত বলতে পারবেন।

তবে কোনো প্রকার গুজবে কান না দিতে অনুরোধ করেন রাজনন্দিনী। তিনি বলেন, খবরের সত্যতা যাচাই করতে। ভবিষ্যতে সৃজিতের ভালো ছবিতে ডাক পেলে নিশ্চই অভিনয় করবেন তিনি।