বিনোদনভাইরাল ভিডিও

এত বড় সেলিব্রেটি তবুও নেই একটুকুও অহংকার, সাধারণ মানুষের মতো বাজারে গিয়ে মাছ কিনলেন রাজা-মধুবনী

বর্তমানে মানুষের অবসর সময়ের সঙ্গী মোবাইল কিংবা টিভি। যদিও বাড়ির মা- কাকিমাদের সব সময়ই মোবাইলের থেকে টিভির প্রতি আকর্ষণটাই বেশি কিন্তু শুধু মা-কাকিমা বললে একটু ভুল হবে, বর্তমানে ধারাবাহিক দেখতে অনেকেই পছন্দ করেন। পছন্দ করেন তাদের প্রিয় তারিকাদের ব্যাক্তিগত জীবন সম্পর্কে জানতে। অনেকের হয়তো মনে থাকবে জি বাংলার (star jalsa) জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কমের কথা।

ধারাবাহিকের মুখ্য চরিত্র তোড়া এবং ওম-কেও সকলের মনে আছে। তবে তারা এখন আর খুব একটা টিভির পর্দায় আসছেন না। বাস্তব জীবনে তোড়া আর ওম অর্থাৎ ‘মধুবনী’ ( Madhubani Goswami) এবং ‘রাজা’ (Raja Goswami) সুখের সাথে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ। তাদের একটি ছোট পুত্র সন্তানও রয়েছে। সেই সাথে রয়েছে তাদের একটি ইউটিউব চ্যানেল, যার নাম ‘রাজা মধুবনী’ (Raja Madhubani)।

প্রায়ই তাদের নিজেদের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও করতে দেখা যায়। অনেকেই বলেন তারা তারকা হলেও তাদের মধ্যে একটুও অহংকার নেই, বরং আর পাঁচটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের মতো আনন্দে বাঁচতে পছন্দ করেন তাঁরা! সম্প্রতি তাদের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, ‘মধুবনী’ (Madhubani) বাজারে গিয়ে ইলিশ মাছ কিনছেন আর বিক্রেতাদের সাথে রীতিমতো দরদাম করছেন! ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। টিভির পর্দায় মুখ না দেখালেও তারা কিন্তু মানুষের কাছেই থেকেছেন সব সময় তাঁদের ইউটিউব চ্যানেলের মধ্য দিয়ে।

Related Articles