বিনোদন

নামী সেলিব্রেটি হয়েও নেই একটুও অহংকার, ইকো পার্কে সাধারণ মানুষের মতোই কেশবকে নিয়ে ঘুরে বেড়ালেন রাজা-মধুবনী

স্টার জলসার (star jalsha) খুব জনপ্রিয় একটি সিরিয়াল ছিল ‘ভালোবাসা ডটকম’ (Bhalobasa.com)। যেখান থেকে ওম-তোরার জুটি দর্শনমনে প্রবল সারা ফেলে ছিল। ওই সিরিয়ালের মুখ্য চরিত্রের ওম-তোরা কে আজও দর্শকেরা মনে রেখেছে। দিন ঘনিয়ে গেলেও সেই জুটি কিন্তু শুধু রিযল লাইফ নয়, রিয়েল লাইফেও গাঁটছড়া বেঁধেছে। আর পাঁচটা স্বামী-স্ত্রীর মতো তাদেরও সংসার এগিয়ে চলেছে।

২০১০ সাল থেকে শুরু করে ২০১৪ সাল পর্যন্ত, প্রায় চার বছর ভালবাসা ডটকম সিরিয়ালের সম্প্রচার হয়েছিল। এর পরেই ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়ে মধুবনী গোস্বামী (Madhubani Goswami) এবং রাজা গোস্বামী (Raja goswami)। বর্তমানে তাদের সংসার এসেছে একরত্তি কেশব! প্রায়শই মধুবনী সোশ্যাল মিডিয়ার দ্বারা তার সংসারের নানান ঘটনা তুলে ধরে, তার পাশাপাশি কেশবকেও এক ঝলক দেখতে পায় নেটিজেনরা। সম্প্রতি ইকোপার্কে ছেলেকে নিয়ে কাটানো, দম্পতির এমনই এক সুন্দর কাটানো মুহূর্ত উঠে এলো।

মধুবনী এবং রাজা দুজনে একটি ইউটিউব চ্যানেল চালায়, সেখানেই তাদের জীবনের নানান ভিডিও তুলে ধরে তারা। সম্প্রতি দেখা গেল দুজনে একরত্তি ছেলে কেশবকে নিয়ে ইকোপার্কে ঘুরতে গেছে; সেখানেই তারা সাইকেলিং করছে দুজনে মিলে। মধুবনী বলেছে, “তারা যে তাদের সন্তানকে এইভাবে সাইকেলে করে নিয়ে বেড়াতে পারবেন, তা ভাবতেই পারেননি”। অপরদিকে ফ্যান-ফলোয়ার্সরাও ঘিরে ধরেছিল তাদেরকে, তবে এতটুকু বিরক্তি বা অহংকার বোধ না করে তাদের সাথেও দুর্দান্ত সময় কাটিয়েছেন অভিনেত্রী। ভিডিওটি বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়, প্রায় ৫ লক্ষের উপরে ভিউজ পেয়েছে ভিডিওটি।

Related Articles