Sunday, November 28, 2021

অসুস্থ মায়ের দেখভাল করছে ছোট্ট ইউভান, দেখুন ফটো

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shbhasree Ganguly) বর্তমানে একের পর এক শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন। ইতিমধ্যেই তার নতুন ছবি ‘ডাঃ বক্সি’-এর প্রথম লুক প্রকাশ্যে এসেছে। সন্তান জন্ম দেওয়ার পর এটিই শুভশ্রীর প্রথম অভিনয়। তাই কাজে ফিরতে হলে শরীরকে আনতে হবে আগের আকারে। সন্তান জন্ম দেওয়ার পর অভিনেত্রী শুভশ্রীর শরীরে জমে ওঠে মেদ। আর সেই কারণে তিনি মোটা হয়ে যান।

কিন্তু শ্যুটিং-এ ফিরতে গেলে ফিট চেহারা না হলে সম্ভব নয়। আর তাই এবার পুরোদমে নিজের কাজে ও মেদ ঝড়ানোর কাজে নেমে পড়েছেন শুভশ্রী। আর তাই শ্যুটিং-এর পাশাপাশি চলছে ওয়ার্কআউট। এবার ওয়ার্কআউট করতে গিয়ে চোট পেলেন শুভশ্রী। আর তাই এখন তিনি রয়েছেন বিশ্রামে। আর মায়ের পাশে বসে মা’কে আগলে রাখছে ছোট্ট একরত্তি ছেলে যুভান।

এমনই একটি পোস্ট পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ফুটে উঠলো। সম্প্রতি রাজ একটি পোস্ট করেন যেখানে দেখা গিয়েছে শুভশ্রীর ডান পায়ে রয়েছে ব্যান্ডেজ বাঁধা। তার পাশেই বসে রয়েছে যুভান। যেনো মা’কে আগলে রেখেছে সে। এই ছবি পোস্ট করে রাজ লিখেছেন, “যুভান মায়ের খেয়াল রাখছে”।

প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ার্কআউট করতে গিয়ে শুভশ্রীর পায়ে চোট লাগে। এরপর ব্যথা বাড়লে চিকিৎসকের পরামর্শ নেন তিনি। এক্স-রে করলে দেখা যায় তার ডান পায়ের হেয়ারলাইন্স-এ চিড় ধরেছে। আর তাই তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হচ্ছে। পা ঠিক হলেই তিনি ফিরবেন ‘ডাঃ বক্সি’ ছবির শ্যুটিং-এ।

⚡ Trending News

আরও পড়ুন