×
বিনোদন

মাত্র ২ বছর বয়সেই অলরাউন্ডার শুভশ্রী-পুত্র! পড়াশোনা থেকে খেলাধুলা সবেতেই চ্যাম্পিয়ন ইউভান

Advertisements
Advertisements

স্বয়ং মুখ্যমন্ত্রী পর্যন্ত ‘বিস্ময়কর বালক’ আখ্যা দিয়েছে শুভশ্রী-পুত্র ইউভান-কে। মাত্র দু বছর বয়সেই তার হাতে খড়ি হয়ে গিয়েছে! অন্যান্য বাচ্চাদের থেকে বেশ কিছুটা এগিয়ে টলি তারকার পুত্র। ঠিক যেমন ভাবে, করিনার সন্তান তৈমুরের ফ্যান-ফলোয়ার সংখ্যা বেড়ে চলেছে, ঠিক সেরকমই টলিউডে (Tollywood) তৈমুরের মতনই জায়গা করে নিয়েছে ইউভানও। তাকে এক ঝলক দেখার জন্য নেটবাসীরা অপেক্ষা করে থাকে আর তার কীর্তিকলাপ দেখতে বেশি আগ্রহীও হয় তারা!

Advertisements

বর্তমানে তারকা ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly) হোক বা পরিচালক ‘রাজ চক্রবর্তী’ (Raj Chakraborty) , যে কারণে সবাই তাদের অ্যাকাউন্ট ফলো করে তা হলো; একরত্তি ইউভানকে দেখার জন্য। কিছুদিন আগে তাকে প্লে স্কুলে খুলে যেতেও দেখা গেছে। বিভিন্ন অ্যাক্টিভিটির পাশাপাশি পড়াশোনাতেও সে বেশ মনোযোগী। তবে এসবের
সাথে খেলাধুলাটা চালিয়ে যাওয়াও বেশ জরুরি! তাই শীত পড়ুক আর না পড়ুক, মাঠে রাগবি খেলায় ব্যস্ত হয়ে পড়েছে ছোট্ট ইউভান।

 

View this post on Instagram

 

Shared post on

হোয়াইট টি-শার্ট এবং গ্রে জগার্স পরে মাঠে ছুটে বেড়াচ্ছে সে। কখনো বল কে নিয়ে উল্টে পড়ে যাচ্ছে, আবার কখনো নিজেই নিজেকে শক্ত করে শট দিচ্ছে। তার সমস্ত কর্মকাণ্ডটি ভিডিও করে রেখেছে বাবা ‘রাজ চক্রবর্তী’। এর পরেই ইনস্টাগ্রামে ভিডিওটি তুলে ধরেছে পরিচালক, সেখানে ইউভানের এনার্জির কথা উল্লেখ করেছেন তিনি।

Advertisements