Thursday, January 20, 2022

সবুজ ঘাসের উপর ফুটবলে ব্যাস্ত ইউভান, একরত্তি ছেলের কান্ডকালাপ ফ্রেম বন্দি করলেন রাজ

টলিউডের (Tollywood) খুদে ক্রাশ ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। এক বছর বয়স হলেও, এখনই তার জনপ্রিয়তা তুঙ্গে। জন্মের পরই নেটিজেনরা ভবিষ্যতবাণী করেছিলেন যে, ইউভান হতে চলেছে টলিউডের তৈমুর (Taimur Ali Khan)। বলিউডে যেমন সইফ-করিনা পুত্র তৈমুরকে নিয়ে মানুষের আগ্রহের সীমা নেই। তেমনই রাজ-শুভশ্রী ইউভানের ক্ষেত্রেও তাই। যদিও রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ভক্তদের এই ব্যাপারে একদম নিরাশ করেন না।
Entertainment
প্রায়শই ছেলের নানান ভিডিও শেয়ার করেন দুজনেই। ইউভানের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত তাই এখন সোশ্যালে ছড়িয়ে রয়েছে। কয়েকদিন আগে তো শুভশ্রীর ইউভানকে পড়ানোর ভিডিও ভাইরাল হয়েছিল। তবে, সম্প্রতি রাজ চক্রবর্তী নিজে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের খেলা করার মুহূর্ত শেয়ার করলেন। রাজের শেয়ার করা ভিডিওতে ইউভানকে ফুটবল খেলতে দেখা গেল। ইউভানের পরনে রয়েছে হুডি ও প্যান্ট। পায়ে রয়েছে মোজা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


সবুজ ঘাসের উপর হলুদ রঙের বলকে পা দিয়ে ঠেলতে নিজেও এগিয়ে যাচ্ছে রাজপুত্র। আর সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘Ole Ole Ola’। যা শুনলেই মনে হবে আপনি যেন স্টেডিয়ামে রয়েছেন। আর আপনার সামনে হচ্ছে ফিফা ওয়ার্ল্ড কাপ। আসলে এই গানটি Fifa World Cup 2014-এর অফিসিয়াল সং। আমেরিকান র‍্যাপার (American Rapper) পিটবুল (Pitbull)-এর গাওয়া We Are One-এর অংশ। রাজের শেয়ার করা ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছোট্ট ইউভানকে ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরা।

⚡ Trending News

আরও পড়ুন