Thursday, January 20, 2022

ঘরে আসছে নতুন সদস্য আনন্দে মাতলেন রাজ-শুভশ্রী জুটি

ইউভান চক্রবর্তী! বয়স মাত্র ১বছর ৩ মাস। মাথা ভর্তি একরাশ কোঁকড়ানো চুল, মিষ্টি হাসি দিয়ে সকলের মনে রাজ করছে এই একরত্তি। ধীরে ধীরে বড় হয়ে উঠছে রাজশ্রীর একরত্তি। যদিও এই খুদের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী নেটদুনিয়া। সেই একদিনের ছেলের জন্মের পর প্রথম ভিডিও রাজ যখন হাসপাতাল থেকে শেয়ার করেছিলেন, তখনই সকলের মন কেড়ে নিয়েছিল। ইউভানের বসতে শেখা, দাঁড়ানো, প্রথম বাবা ডাক আম খাওয়া, প্রথম ঘোরা থেকে শুরু করে প্রথম জন্মদিন, রাজ-শুভশ্রী নানা ছোটবড় মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সকল অনুরাগীদের সঙ্গে।

রাজপুত্র ইউভান সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় তা আর বলার উপায় রাখেনা। বয়স মাত্র এক বছর হলে কি হবে, ইতিমধ্যেই এই খুদের অনুরাগীর সংখ্যা পাল্লা দিতে পারে যেকোনো বড় সেলিব্রিটিকে। মা বাবা নিজেদের কাজ নিয়ে যতই ব্যস্ত থাকুক না কেন অবসর সময়ের পুরোটাই ইউভানের নামে। সোমবার সকালে মা-ছেলের ছবি ফের তুলে দিলেন রাজ। শেয়ার করা ছবিতে শীতের সকালে শুভশ্রীকে দেখা গেল লাল রঙের সোয়েট শার্টে আর সঙ্গে ডেনিম জিন্স। অন্য দিকে, একরত্তি ইউভানের পোশাকের রং নীল-সাদা। মাথার টুপিটাও ম্যাচিং করে নীল রঙের।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


ইউভান আর শুভশ্রী ছবিতে শুধু ছিলেননা। এদিন শুভশ্রীও একটি ছবি শেয়ার করে আর তাতে দেখা মিলল চারপেয়ে সদস্যরও। সকাল সকাল বাড়ির সদস্যের সাথে এই সারমেয় শুভশ্রীর সাথে ঘুরু ঘুরু করতে বেরিয়েছে। ছোট্ট ইউভানের সাথেও এই সারমেয়’র বন্ধুত্বও বেশ। ছবি দেখে বোঝা যাচ্ছে, বাইপাসের ধারের যে বিলাসবহুল আবাসন আরবানাতে তাঁরা থাকেন, সেখানেই তোলা হয়েছে এই ছবি। এই ছবির নীচে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমার রবিবারের সকাল সেজে উঠেছে’। ফোটো কার্টেসিতে রাজের নাম জুড়ে দিয়েছেন অভিনেত্রী। অন্যবারের মতো ইউভানের এই মিষ্টি ছবিও বেশ ভালোই ভাইরাল।

আপাতত ছোট ছেলে ইউভানকে সামলে একের পর এক সিনেমার প্রজেক্টে হাত দিয়েছেন। নিজের কাজে আস্তে আস্তে আসর জমাচ্ছেন। বাবা যাদব এর পরিচালনায় একটি নতুন সিনেমার শ্যুটিং শুরু করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার। এই ছবিতে বনি সেনগুপ্ত আর পরমব্রতের সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এছাড়া রাজের পরিচালনায় ‘হাবজি গাবজি’ আর ‘ধর্মযুদ্ধ’। আগামী বছর ২২ শে জানুয়ারী সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

⚡ Trending News

আরও পড়ুন