বিনোদন

দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়ে ‘মৃত্যুঞ্জয়ী’ ঐন্দ্রিলা! জয়ী প্রেমিক সব্যসাচীও, বিশেষ মুহূর্তে উপহার নিয়ে হাজির রাজ-শুভশ্রী

নিজের অদম্য মনোবল, সাথে মা-বাবা, দিদি ও প্রেমিক সব্যসাচীর অফুরান ভালোবাসা এবং মনের জোরের যোগান তাকে হারতে দেয়নি শেষ পর্যন্ত! বছরব্যাপী মারণ রোগের সাথে লড়াই করে তিনিই শেষমেশ জিতে গেলেন। ফেসবুকে ঘটা করে পালিত হল ঐন্দ্রিলার নবজন্ম! বুধবার দিন ছিল অভিনেত্রীর শেষ কেমোথেরাপির দিন। আর দিনের শেষে সেই আনন্দকে কেক কেটে অনুরাগীদের মধ্যে ভাগ করে নিলেন সপরিবারে! সাহসী এই অভিনেত্রীর জন্য শুভেচ্ছা জানিয়ে বিশেষ কেক পাঠালেন বলিউডের অন্যতম জনপ্রিয় কাপেল রাজ-শুভশ্রী!

সামনের টেবিলে রাখা রয়েছে তিনটি কেক। যাদের পরম তৃপ্তিতে হাসতে হাসতে জীবন যোদ্ধা ছুরির ধারে খণ্ডন করে চলেছেন। যার মধ্যে একটি রয়েছে অজস্র গোলাপ এবং চকলেট দিয়ে মোড়া। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ঐন্দ্রিলার প্রতি ভালোবাসার নিদর্শন স্বরূপ পাঠানো সেই কেক কেটে তারকা দম্পতি ও তাদের একমাত্র পুত্রের জন্য স্নেহ ভালোবাসা এবং সুস্বাস্থ্যের প্রার্থনা করেন অভিনেত্রী।

শুভেচ্ছা জানাতে এদিন আনন্দবাজারের অনলাইন সেগমেন্ট ওয়েন্দ্রিলার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে সব্যসাচী জানান, “ওয়েন্দ্রিলার শরীর ভালো আছে সাথে”। এদিন আচমকা ছুটি পাওয়ায় বেলুড়মঠে যাওয়ার পরিকল্পনাও করেন তারা। তবে সব্যসাচীর বয়ানে, সদ্য কেমোমুক্ত হওয়ায় ওয়েন্দ্রিলাকে নিয়ে বেশি দূর যাওয়া অনুচিত বলে মনে হয়েছে তার। সাথে মহাপীঠ তারাপীঠখ্যাত এই অভিনেতাকে ভক্তগণ প্রশ্ন করেন, “তবে কি তার ছোঁয়ায় সেরে উঠেছেন ঐন্দ্রিলা?” যার উত্তরে আর এন টেগর হাসপাতাল এর প্রত্যেকটি স্টাফ নার্স এবং ডাক্তারকে অজস্র ধন্যবাদ জানান তিনি। সাথে এও জানান, “ঐন্দ্রিলার পাশে থাকাটা আমার কর্তব্য ছিল। আমি সেটাই করেছি”।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

দিল্লির এই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পরবর্তীতে বছরব্যাপী লড়াইয়ের পর শেষ পর্যন্ত মৃত্যুর মুখ থেকে ফিরে আসা- রূপকথার গল্প! প্রেমিকার জীবনের কঠিন দুঃসময় হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে তার পাশে দাঁড়িয়ে লড়ে যাওয়াটাও নতুন প্রজন্মের কাছে এক অনন্য দৃষ্টান্তই বলা চলে। তাই নেটিজেনরাও রাজের কাছে প্রশ্ন রেখেছেন টলিউডে অন্যতম এই পাওয়ার-কাপেল ব্যসাচী ওয়েন্দ্রিলাকে নিয়ে কোন মুভি হতে চলেছে কিনা? যার প্রত্যুত্তরে পজিটিভ অভিমত প্রকাশ করেছেন রাজ। তবে কি তৈরি হতে চলেছে ওয়েন্দ্রিলা-সব্যসাচীর অমর প্রেমকাহিনী? এর উত্তর সময়ই দেবে

Related Articles