বিনোদন

দুধ সাদা বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী, উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নেটপাড়ায় পারদ চড়ালেন রাইমা সেন

টলিউডের হট এন্ড সেন্সেশনাল অভিনেত্রী তিনি। মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra sen) মুখ কেটে বসানো তাঁর মুখে। অভিনেত্রী ফ্যাশন সেন্স নিয়ে নতুন করে কিছু বলার নেই। সারা টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের শরীরে উষ্ণতায় তাক লাগিয়ে দিয়েছেন মুনমুন কন্যা রাইমা সেন (Raima Sen)।

পর্দায় তাঁকে যেরকম ব্যক্তিত্বসম্পন্ন অভিনেত্রী হিসেবে পাওয়া যায়, একইরকমভাবে ফটোশুটেও অনায়াসেই ভিমরি খাওয়াতে পারেন আট থেকে আশিকে। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই ট্রেন্ডকে ফলো করে চলেন এই অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাতে বেশকিছু সেন্সেশনাল ফটো শেয়ার করে নেটিজেনদের গরম করে দিয়েছেন রাইমা সেন (Raima Sen)।

শুটিং এর বাইরে যখনই সময় পান ফটোশুটে মনোনিবেশ করেন এই অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রামের পেজে গেলে বিভিন্ন রকমের বোল্ড ছবিতে পাওয়া যায় এই অভিনেত্রীকে। তবে ইন্ডিয়ান এবং ওয়েস্টার্ন সবরকম পোষাক সমানভাবে ক্যারি করতে পারেন মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra sen) বড় নাতনী। সম্প্রতি তিনি তাঁর ইনস্টা পেজে বেশকিছু ফটো শেয়ার করেছেন। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

শেয়ার করা ফটোতে দেখা যাচ্ছে যথেষ্ট সেন্সেশনাল অ্যাপ্লিলে পাওয়া যাচ্ছে তাঁকে। তাঁর পরনে রয়েছে একটি সাদা শার্ট এবং কালো প্যান্ট। তবে সেই ছিমছাম সাদা শার্টের মধ্যে রয়েছে আসল রহস্য। অভিনেত্রী সাদা শার্টকে এমনভাবে পরেছেন যাতে বক্ষ বিভাজিকা থেকেই নাভি পর্যন্ত প্রতিটি বোতামই খোলা। আর তাতেই সুস্পষ্টভাবে দেখা যাচ্ছে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা। পায়ে কালো স্টিলেটো এবং চুলের অর্ধেক অংশ পনিটেল করে বাঁধা এবং শার্টের খোলা অংশ থেকে অভিনেত্রীর ডান দিকের বক্ষর অনেকটাই অংশ দেখা যাচ্ছে। যা রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে নেটিজেনদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

তবে এর আগেও দেখা গেছে শরীরে হিল্লোলে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতে খুবই পটু মুনমুন তনয়া। বরাবরই সমস্ত সাহসী ছবিতেই সাহসিনী হয়ে ওঠেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর শেয়ার করা ছবিতে শার্টের খোলা অংশ থেকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা রীতিমতো নেশা ধরাচ্ছে নেটিজেনদের।

Related Articles