নির্লজ্জের সমস্ত সীমা পার করলেন রাইমা সেন, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

রাইমা সেন (Raima Sen) টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী। বর্তমান সময়ে যতদিন যাচ্ছে তত‌ই যেন সকলে ফ্যাশনে পাল্লা দিয়ে এগিয়ে চলেছেন। ভারতবর্ষে এই বিষয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা অবশ্যই অগ্রগণ্য ভূমিকা পালন করে থাকেন। পশ্চিমবঙ্গ অর্থাৎ টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকারাও সাহসী পোশাক পরতে আর দ্বিধাবোধ করেন না। তাঁরাও এখন হামেশাই বোল্ড লুকে নিজেদের তুলে ধরেন। নায়িকাদের হটনেস দেখে প্রায়‌ই সাধারণ মানুষেরা ঘায়েল হয়ে পড়েন। সম্প্রতি সেইভাবেই রাইমা মোহময়ী বোল্ড লুকে দেখা দিয়েছেন।

রাইমা শুধুমাত্র অভিনয় নয়, আকর্ষণীয় শারীরিক গঠন ও সৌন্দর্য্যের মাধ্যমেও তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন‌। ৪০ বছরের গণ্ডি পেরিয়ে ৪২ বছর বয়সে পৌঁছে গেলেও তাঁকে দেখে তা বোঝার উপায় নেই, তিনি যেন কোনো এক ম্যাজিক করে নিজের যৌবনকে আটকে রেখে দিয়েছেন। পর্দার পাশাপাশি রাইমা সেন সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয়। তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ১.৪ মিলিয়ন। রাইমা হামেশাই সাহসী খোলামেলা পোশাকে বোল্ড লুকে বিভিন্ন ফটোশ্যুটের ছবি ও ভিডিও নিজস্ব অ্যাকাউন্টে পোস্ট করে থাকেন।

সম্প্রতি রাইমার বোল্ড কিছু ছবি নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ভাইরাল হ‌ওয়া ছবিগুলির মধ্যে একটিতে তাঁকে কালো রঙের অফ-শোল্ডার পোশাকে ন্যুড মেক‌আপে সেজে খোলা চুলে ক্যামেরার দিকে ঘায়েল করা দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। আরেকটি ছবিতে তিনি রান্নাঘরের তাকের ওপর সাদা রঙের টি-শার্ট পরে বসে পোজ দিয়েছেন। এই দুটি ছবিতেই রাইমার হটনেস নেটিজেনদের মনে আগুন ধরিয়ে দিয়েছে। এছাড়াও, রাইমার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরো অনেকসংখ্যক হটনেসে ভরপুর দুর্ধর্ষ ছবি রয়েছে যা দেখলে যে কেউই মুগ্ধ হয়ে পড়বেন। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর (Netflix) ‘মাই: মাদার্স রেজ’ (Mai: Mother’s Rage) ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে রাইমা সারা দেশজুড়ে আবার‌ও জনপ্রিয়তা অর্জন করেছেন।