বিনোদন

প্রকাশ্যে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

৯০ দশকের এক জনপ্রিয় অভিনেত্রী ‘রচনা ব্যানার্জি’ (Rachana Banerjee)। টলিউড ছাড়াও তেলেগু এবং উড়িয়া সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে অবশ্য জি বাংলার পর্দায় জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর সঞ্চালনার কাজে ব্যস্ত তিনি। এর পাশাপাশি মাঝেমধ্যেই বিভিন্ন মাচা শো-তেও তার দেখা মেলে। সম্প্রতি এমনি এক মাচা শো-এর মঞ্চে, তার দুর্দান্ত গানের ভিডিও ভাইরাল (viral) হল নেটদুনিয়ায়।

ওই মঞ্চে অভিনেত্রীকে দেখা গেছে সুরেলা গলায় বেশ কয়েকটি গান গাইতে। প্রথমে বলিউডের বিখ্যাত ‘সাজনা পে দিল আগায়া’ গানটি তিনি গিয়েছিলেন। এরপরে দর্শকরা তাকে নিজের সিনেমা একটি গান গাইতে অনুরোধ করে এবং তিনি ‘সবুজ সাথী’ সিনেমার টাইটেল ট্র্যাক, ‘সবুজ সাথী’ গানটি গেয়ে শোনান। তৃতীয় গান হিসেবে তাকে গাইতে শোনা যায়, ‘পিয়া তু আবতো আজা’। স্বাভাবিকভাবেই তার দুর্দান্ত কণ্ঠস্বর এবং সুর দর্শকদের মন মাতিয়ে তুলেছিল।


ভিডিওটি ইউটিউবে ‘এসএস স্টুডিও লাইভ’ (ss live studio) নামের একটি চ্যানেল থেকে প্রায় এক বছর আগে আপলোড করা হয়েছিল। দর্শকদের বিচারে রচনা ব্যানার্জীর গান এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, ৩ লক্ষ ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটির। অনেকেই তাকে কমেন্ট বক্সের মাধ্যমে জানিয়েছেন, ভালো করে তালিম নিলে তিনি হয়তো আজকে গায়িকাই হতেন!

Related Articles