×
বিনোদন

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দেবকে চড় মারতে ছুটে এলেন রচনা ব্যানার্জি! ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা ওরফে রাজনীতিবিদ এবং সাংসদ ‘দেব’ (Dev)। একসময় মহানায়ক খেতাব পেয়েছিলেন তিনি। বাংলার তরুণ-তরুণীরা যাকে নিয়ে পাগল, সে হলো সুপারস্টার দেব। তবে তার বয়স সে ৪০-এর ঘরে পৌঁছে গেছে ইতিমধ্যেই, সে ব্যাপারে অনেকেই জানেনা। দেবের সাথে রুক্মিণীর সম্পর্ক নিয়ে সকলেই অবশ্য বেশ খুশি। তবে এই দেব যে কবে বিয়ে করবে, সেই প্রশ্নের উত্তর কেউই জানে না। এবার এই একই প্রশ্ন করে বসলেন দেবের অনস্ক্রিন নায়িকার ‘রচনা ব্যানার্জি’ (Rachana Banerjee)।

Advertisements

চলতি মাসেই আসতে চলেছে দেবের প্রযোজনায় এবং দেবের অভিনয় তৈরি ‘প্রজাপতি’ নামক সিনেমা। সেই সিনেমার প্রমোশনের জন্যই জি বাংলার Didi No1-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন তিনি আর সেখানে এসে তার প্রথম নায়িকা রচনার সাথে রীতিমত গল্পে মজে ছিলেন তিনি। তবে হঠাৎই এমন এক ঘটনা ঘটে, যার জন্য রচনা তাকে মারতে যায়। আসলে বিয়ের কথা জিজ্ঞাসা করলে দেব বলে, ” জীবনে সুখী থাকাটা দরকার, আমি সুখে আছি”। এরপরেই রচনা মজার ছলে দেবকে মারতে যায়।

দেবের আসন্ন সিনেমাতে দেবের ভাবার ভূমিকায় অভিনয় করছে ‘মিঠুন চক্রবর্তী’ (Mithun Chakraborty)। সেও একই রকম ভাবে বাস্তব জীবনে দেবের বিয়ে নিয়ে বেশ চিন্তিত। সিনেমাতে যেমন বিয়ে করতে চাইছে না দেব, সেরকমই বর্তমান জীবনেও বিয়ে করতে চাইছে না সে। এক্ষেত্রে মিঠুন চক্রবর্তী মন্তব্য করেছে, সিনেমা একবার মুক্তি পেলেই দেবের পেছনে লাঠি নিয়ে পড়বে সে!

তবে মঞ্চে দেবের সাথে রচনা ব্যানার্জীর সম্পর্ক বিশেষ নজর কেড়েছে নেটিজেনদের। সকলেই জানে দেবের অভিনয় জীবনের প্রথম সিনেমা অগ্নিশপথের নায়িকা ছিলেন রচনা ব্যানার্জি। আর সেই কারণে রচনা ব্যানার্জীর সাথে দেবের এক দুষ্টু-মিষ্টি সম্পর্ক রয়েছে যেটি এখনো বর্তমান।

Advertisements