বিনোদন

বহু বছর পর আবারো রচনার সঙ্গে মাখোমাখো রসায়নে ক্যামেরাবন্দি প্রসেনজিৎ

৯০ দশকের টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম দুই চরিত্র, ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’ (Prasenjit Chattopadhyay) এবং ‘রচনা ব্যানার্জি’ (Rachana Banerjee)। যাদের বহু হিট সিনেমা দর্শকদের মনে গেঁথে আছে এখনো। তবে আবারো যে তাদের নতুন আঙ্গিকে সেই একই ভাবে দেখা যাবে, সেটা কেউ ভেবে উঠতে পারেনি। সম্প্রতি এমনই এক দৃশ্যে ক্যামেরাবন্দী হয়েছেন তারা।

টলিপাড়ার অন্যতম সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিশ ‘রুদ্র সাহা’ (Rudra Saha), এই দৃশ্য পোস্ট করতেই তা ভাইরাল (viral) হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রসেনজিৎ এবং রচনা দুজনকেই দেখা গেছে বেশ অন্তরঙ্গ অবস্থায়! প্রসেনজিৎ পিছন থেকে দু হাত দিয়ে আগলে রেখেছেন রচনা কে এবং রচনাও সেটিতে ভালোই সায় দিচ্ছে। দুজনের বয়স ৪০ উর্দ্ধ হলেও, তাদের দেখে মনেই হচ্ছে না সেটি। একজন তো একদমই হ্যান্ডসাম হাঙ্ক, আর অন্যজন ছিপছিপে তন্বী গড়নের যেন এখনো যুবতী। তবে এটি কোনো সিনেমার স্যুটিং নয়, হয়তো সামনে পুজো তাই কোন পত্রিকায় স্যুটের জন্য জুটি বেঁধেছেন আবারো পুরনো তারকারা।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)


দুজনকেই বেশ মানানসই পোশাক পড়তে দেখা গেছে; রচনা পড়েছে তুঁতে এবং লাল রঙের একটি কম্বিনেশন শাড়ি, যার সাথে মাথায় লাল রঙের ফুল। প্রসেনজিতের ছিল একটি মাল্টি কালারের গলা বন্ধ পাঞ্জাবি, সাথে কালো ঢলা প্যান্ট। এর সাথেই ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্র সংগীত ‘আহা তোমার সঙ্গে’, যার ফলে সবমিলিয়ে এক দুর্দান্ত পরিবেশের সৃষ্টি হয়েছে।

Related Articles