বিনোদনভাইরাল ভিডিও

এতগুলি সিনেমায় একসাথে কাজ করেও প্রেম হল না প্রসেনজিতের সাথে, আক্ষেপ রচনার

 রচনা ব্যানার্জী (Rachana Banerjee) ‘দিদি নং ওয়ান’-র শোয়ে কিছুদিন আগে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ওই বিশেষ পর্বে নিজের বাবার প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেছিলেন রচনা। কয়েক মাস আগে পিতৃহারা হয়েছেন তিনি। জীবনে তৈরি হয়েছে শূন্যতা। সেই সময় তাঁকে সামলেছিলেন প্রসেনজিৎ। একসময় বড় পর্দায় এই জুটির রসায়ন ছিল নজরকাড়া। নায়ক-নায়িকার সীমা অতিক্রম করে প্রসেনজিৎ ও রচনা হয়ে উঠেছেন পারিবারিক বন্ধু। প্রসেনজিৎ-এর সাথে বিয়ের পর যখন অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তাঁর পাশে ছিলেন রচনা। অর্পিতার অনুরোধে অর্পিতার ছেড়ে দেওয়া ফিল্মগুলিতে অভিনয় করেছিলেন রচনা। সবকটি ফিল্ম ছিল সুপারহিট। কিন্তু সম্প্রতি আক্ষেপ করলেন রচনা কারণ প্রসেনজিৎ-এর প্রেমিকা হতে পারলেন না তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

কয়েক বছর আগে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত টক শো ‘অপুর সংসার’-এ এসে রচনা নিজেই জানিয়েছিলেন এই কথা। তিনি বলেছিলেন, প্রসেনজিৎ-এর সাথে অন্তত পঁয়ত্রিশ থেকে চল্লিশটি ফিল্মে অভিনয় করেছেন রচনা। কিন্তু তার পরেও প্রসেনজিৎ-এর মনে হয়নি রচনার সাথে একটু প্রেম করা যেতে পারে! অথচ প্রসেনজিৎ প্রেমিক। তবু সুন্দরী রচনার হাত ধরে ঘুরতে বা প্রেমালাপ করতে ইচ্ছা হয়নি। তবে সম্পূর্ণ মজা করেই এই কথা বলেছেন রচনা। কিন্তু শাশ্বত তো বেশ চমকেই গিয়েছিলেন।

এরপর ওই টক শোয়ে একটি মজার খেলায় শাশ্বত, রচনাকে জিজ্ঞাসা করেছিলেন, বাংলা ইন্ডাস্ট্রির কাদের সাথে শেয়াল, গাধা, মুরগির তুলনা করবেন! এককথায় রচনা বলেছিলেন, ইন্ডাস্ট্রির শেয়াল প্রসেনজিৎ। কারণ তাঁর বুদ্ধিমত্তার সাথে কারোর তুলনা হয় না। গাধা হিসাবে রচনা নিয়েছিলেন যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta)। রচনার মতে, যীশু বর্তমানে যা করছেন, তা অনেক দিন আগেই করতে পারতেন। যীশুর কাছে শোয়ের মাধ্যমে রচনার প্রশ্ন ছিল, কেন যীশু আগেই এই সিদ্ধান্ত নেননি! তবে রচনা জানালেন, ইন্ডাস্ট্রিও যীশুকে সেভাবে ব্যবহার করতে পারেনি। কিন্তু শাশ্বতকে শুনতে হল, তিনি মুরগি।

Related Articles