×
বিনোদন

শাড়ি ব্লাউজ খুলে ফেলে সাহসী পোশাকে ক্যামেরার সামনে নাচলেন রচনা ব্যানার্জী! অভিনেত্রীর ভিডিও দেখে অবাক নেটজনতা

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘রচনা ব্যানার্জি’ (Rachana Banerjee)। ৯০ দশক থেকে শুরু করে বর্তমান কাল পর্যন্ত তার অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে। তবে অভিনয় জীবনের থেকে বেশি দিদি নাম্বার ওয়ান-এর সঞ্চালিকা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তাই দশ বছর ধরে হওয়া জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো, ‘দিদি নাম্বার ওয়ান’-এর মাধ্যমে বর্তমানে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছেছেন তিনি। বাংলা সিনেমা ছাড়াও বলিউড এবং ওড়িয়া ফিল্মেও দেখা মিলেছিল তার।

Advertisements

দর্শকেরা বেশিরভাগ সময়ে অভিনেত্রী রচনা ব্যানার্জিকে শাড়ি পরেই দেখে থাকে। বর্তমানে নিজের শাড়ির ব্যবসা খুলেছেন তিনি, যেটিকে ব্র্যান্ড হিসেবে তুলে ধরতে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার সম্প্রচারও শুরু করে দিয়েছেন। দিদি নাম্বার ওয়ানের মঞ্চেও প্রতিদিনই নিত্য নতুন শাড়ি পরে তিনি হাজির হন। তবে এবার তার দেখা মিলল শাড়ি বাদে এক অন্যরকম লুকে।

অভিনেত্রী দেওয়া এক ভিডিওতে এবং ছবিতে তার পরনে ছিল একটি প্রিন্টেড ক্রপ টপ এবং সাদা রঙের জিন্স। এর সাথে তার চোখে ছিলো রোদ চশমা। স্বাভাবিকভাবেই তার বয়স যেন একদম কুড়িতে এসে ঠেকেছিলো। বিদেশের মাটিতে দাঁড়িয়ে, ওই ওয়েস্টার পোশাকে রীতিমতো দর্শকদের চমকিত করেছেন তিনি।

প্রিন্টেড পোশাকে কখনো নৌকা ভ্রমণ করতে দেখা গেছে অভিনেত্রীকে। কখনো বা দেখা গেছে ইংরেজী গানে নাচ করতে। স্বাভাবিকভাবেই দর্শকদের একাধিক প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী ওই পোস্টের মাধ্যমে।

Advertisements