দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী, তুমুল ভাইরাল ভিডিও

Dil Mere Tu Deewana Hai

ফের কটাক্ষের শিকার অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। টলিউডের অভিনেত্রীদের এখন প্রায়শই দেখা যায় স্টেজ পারফরম্যান্স করতে। আর তাঁদের দেখার জন্য জনগণ ও অধীর আগ্রহে বসে থাকেন। সম্প্রতি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় এর একটি স্টেজ পারফর্মেন্স এর ভিডিও বিপুল পরিমাণে ভাইরাল হয়েছে। সেই গান শুনে তাঁরই এক ভক্ত পাগল হতে বসেছেন, কিন্তু কী কারণে!

সোশ্যাল মিডিয়ায় আমজনতা থেকে সেলিব্রিটি সবারই নানারকম ভিডিও বিভিন্ন সময়ে ভাইরাল হচ্ছে। তবে এখন সেলিব্রিটিদের স্টেজ পারফরম্যান্স মানেই বেসুরো গলায় ভুলভাল গান। আর এটাই হয়ে উঠেছে মানুষদের ক্ষোভের কারণ। বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে সবকিছুই ভাইরাল হয়ে থাকে বিশেষ করে সেলিব্রিটি হলে তো আর কোন কথাই নেই। সেলিব্রিটিদের বিষয়ে পান থেকে চুন খসলেই তা যেন ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়।

এদিন অভিনেত্রী রচনা ব্যানার্জীর একটি স্টেজ পারফর্মেন্স এর ভিডিওতে দেখা যাচ্ছে তিনি তাঁরই অমিতাভ বচ্চনের (Amitabh Bachhan) সঙ্গে অভিনীত ‘সূর্যবংশম’ ছবির একটি গান ধরেছেন। যা নাকি অত্যন্ত বেসুরো ছিল। তাঁর গলায় এই গান শুনে ফের নেটমাধ্যমে কটাক্ষের শিকার হন অভিনেত্রী নিজেই। সম্প্রতি এই ভিডিওটি ‘ ঝংকার’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যা সোশ্যাল মিডিয়ার পর্দায় রীতিমতো হু হু করে ভাইরাল হয়েছে।
Dil Mere Tu Deewana Hai

রচনা ব্যানার্জীর গলায় এইরূপ গান শুনে সেখানে উপস্থিত সকলেই তাঁদের সমস্ত ক্ষোভ উগরে দেন। কারণ তাঁর গাওয়া এই গানটিতে সুরের কোন মাথামুণ্ডু ছিল না। আর সেই কারণেই একজন নেটিজেন বললেন, ‘আমি পাগল হয়ে গেছি, এই গান শোনার আগে আমি মরে কেন গেলাম না!’