বিনোদন

ওড়িয়া ‘দাদাগিরি’-র মঞ্চে রচনা ব্যানার্জি, প্রাক্তন স্বামী সিদ্ধান্তের সঙ্গে বিভেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতের রিয়েলিটি শোগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি শো জি বাংলার ‘দাদাগিরি’। দীর্ঘ কয়েক বছর ধরে পরপর সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে এই শো। শোয়ের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন বর্তমান বিসিসিআইয়ের প্রেসিডেন্ট ও এককালীন প্রখ্যাত খেলোয়াড় সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

জি বাংলার এই শোয়ের জনপ্রিয়তা এতটাই সুদূরপ্রসারী যে এবারে জি সংস্থার তরফ থেকে ওড়িয়া চ্যানেলে শুরু হয়েছে এই শো, নাম দেওয়া হয়েছে ‘দাদাগিরি হৃদয়েরু’। সঞ্চালকের ভূমিকায় রয়েছেন ওড়িয়ার জনপ্রিয় সুপারস্টার অনুভব মোহান্তি।

সম্প্রতি জি বাংলার আরেক জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন। টলিউড ও বলিউড ইন্ডাস্ট্রিতে কাজের পাশাপাশি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতেও একসময় চুটিয়ে কাজ করেছেন। সঞ্চালক অনুভবের সাথেও দুইটি সিনেমায় অভিনয় করেছেন রচনা। ওড়িয়া দাদাগিরির সেটে স্বাভাবিকভাবেই গল্পে মজেছিলেন প্রাক্তন দুই সহকর্মী।

ওড়িয়া ইন্ড্রাস্টিতে কাজ করার সময়েই রচনার সাথে পরিচয় হয় সিদ্ধান্ত মহাপাত্রের। পরবর্তীতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। কিন্তু খুব বেশিদিন টেকেনি তাঁদের সম্পর্ক, সেই সম্পর্ক নিয়েও কথা হয় মঞ্চে। রচনা জানান বিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে তিক্ততা নেই, বরং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক‌ই বজায় রয়েছে। শাহরুখ-কাজল জুটির চেয়েও সিদ্ধান্তের সঙ্গে নিজের জুটি রচনার বেশি পছন্দ বলে রচনা জানিয়েছেন।

Related Articles