বিনোদনভাইরাল ভিডিও

দিদি নং ১-এর মঞ্চে ঐন্দ্রিলার কথা শুনে কেঁদে ভাসালেন রচনা ব্যানার্জী! রইল ভিডিও

বাংলা টেলিভিশন (Television) জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কালারর্স বাংলার ‘জিয়ন কাঠি’ সিরিয়ালের জাহ্নবী হিসেবেই তাঁকে অধিকাংশ মানুষ চেনেন। অভিনয় দিয়েই সে জয় করেছে সকল দর্শকদের মন। তাঁর বেশ ফ্যান ফলোয়িংও রয়েছে। কম-বেশি সকলেই জানেন যে, তিনি একসময় ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। সেখান থেকে সুস্থও হয়েছিলেন। কিন্তু তার ৬ বছর পর আবারও আক্রান্ত হয়েছিলেন মারণ রোগ ক্যান্সারে।

২০২১ সালের ফেব্রুয়ারি মাস থেকেই আবারও সংকট নেমে আসে তাঁর জীবনে। আপাতত তিনি এখন সুস্থ। আবারও ক্যান্সারকে জয় করে ফিরে এসেছেন মৃত্যুর মুখ থেকে। আর সুস্থ হওয়ার পর প্রথম ক্যামেরার মুখোমুখি হয়েছিলেন ‘দিদি নাম্বার ওয়ান’ র মঞ্চে। এতদিন তাঁর প্রেমিক সব্যসাচীর (Sabyasachi) লেখা পড়ে সকলে জানতে পেরেছিলেন তাঁর এই লড়াইয়ের কথা।

এবার ‘দিদি নাম্বার ওয়ান’ র মঞ্চে এসে নিজের লড়াইয়ের কথা শেয়ার করলেন অভিনেত্রী। প্রথমেই ঐন্দ্রিলা (Aindrila Sharma) বলেন যে- তাঁর দ্বিতীয় বার ক্যান্সার শরীরে আসায় তৎক্ষণাৎই দিল্লির উদ্যেশে তাঁরা রওনা দেয়। সেখানে ডাক্তাররা তাঁকে জানায় তাঁর জীবনের সিদ্ধান্ত তাঁকেই নিতে হবে। তবে, অপারেশনের পর বেঁচে থাকার সম্ভাবনা কঠিন। কিন্তু ঐন্দ্রিলা এক মুহূর্ত দেরি না করে অপারেশন করাতে রাজি হয়। আর অপারেশনের পর তাঁর চোখে একটা আলোর ধাক্কা লাগে। তখন তাঁর মনে হয়েছিল সে বেঁচে আছে কিনা।

এমনকি এই সময় প্রেমিক সব্যসাচীর (Sabyasachi) তাঁর জীবনে অবদানের কথাও স্বীকার করেন অভিনেত্রী। ঐন্দ্রিলা জানান যে তাঁর দ্বিতীয় কেমো চলার সময় হঠাৎ একদিন চোখ খুলে দেখতে পায় সব্যসাচী তাঁর সামনে দাঁড়িয়ে। অভিনেত্রী এও জানান যে তাঁকে দেখে অদ্ভুত একটি শান্তি পেয়েছিলেন। এই গোটা জার্নিতে শারীরিক কষ্ট অনেক হলেও তাঁর মানসিক কষ্ট একেবারেই যে হয়নি তা জানান অভিনেত্রী। এমনাকি এদিন ‘দিদি নাম্বার ওয়ান’ র মঞ্চ থেকে ঐন্দ্রিলা (Aindrila Sharma) এও বলেন যে আবারও ফিরবেন কাজের জগতে। এমনকি ঐন্দ্রিলার কষ্টের কথা শুনে সকলের সামনেই কেঁদে ফেলেন রচনা। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles