Wednesday, December 1, 2021

পুটু পিসি, পটকার ঝগড়া থামাতে গিয়ে নাজেহাল গুনগুন, রইল ভিডিও

বাস্তবের পর্দায় দাঁড়িয়ে দুর্গাপুজোর রেশ কেটে গেলেও সিরিয়ালগুলিতে এখনও চলছে পুজো পর্ব। খড়কুটো(Khorkuto) ধারাবাহিকের মুখার্জ্জী পরিবারে বেশ জোরকদমে চলছে দুর্গাপুজো। আর সেই পুজোর দায়িত্বে রয়েছে পটকা এন্ড কোম্পানি। সব কিছু সুষ্ঠ ভাবে চললেও তারই মাঝে হটাৎ করে বাঁধে কুরুক্ষেত্র। তাও আবার পটকা (Potka) ও পুটুপিসির (Putu Pisi) মধ্যে। কিন্তু কি নিয়ে ঝামেলা তাই ভাবছেন নিশ্চই? আসলে পুজো উপলক্ষে সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।

যেখানে পটকা (Potka) ও পুটু পিসিও (Putu pisi) অংশ নিয়েছে। প্ল্যান অনুযায়ী তাঁরা ‘কাঞ্চি রে কাঞ্চি রে’ গানে নাচ করবে তাঁরা দুজন। আর যথারীতি তাঁর জন্য চলে মহড়াও। তবে, পটকা ও পুটু পিসিকে রিহার্সাল করতে দেখে জেঠাইতো মুখ ফসকে বলেই ফেলে বাঁদর আর বাঁদরি নাচছে। এমনকি গুনগুনের বাবাও হনুমান বলে মন্তব্য করে। আর এসব কথার আদানপ্রদান হতে গিয়েই তাল হারিয়ে একেবারে পুটুপিসির ঘাড়ে গিয়ে পড়ে পটকা। আর তারপরেই পুজো মণ্ডপের মধ্যেই বাঁধে হুলুস্থুলু কান্ড।

একেবারে বাচ্চাদের মতোন হাতাহাতি করতে থাকে তাঁরা। এসবের মাঝেই হটাৎ করে পুটুপিসি মোষ বলে ঠাট্টা করে পটকাকে। আর তারপর পটকাও পুটু পিসিকে হাতি বলে ডাকে। ব্যাস, তারপরই লঙ্কাকান্ড বাঁধে। যদিও গুনগুন (Gungun) এসে সামাল দিলেও পরে যা কে তাই। পটকা ও পুটু পিসির মাঝে পরে এদিকে রূপাঞ্জন চশমা হারিয়ে একেবারে মাথা ঘুরে যাওয়ার জোগান। তবে, ওদিকে নজর নেই পটকা-পুটু পিসির। তাঁরা ফুল ফোর্সে ঝগড়া করেই চলেছে। সম্প্রতি সিরিয়ালের এই মজার ক্লিপই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন