উন্মুক্ত যৌবন স্পষ্ট বক্ষবিভাজিকা, পুনমের রূপের জাদুতে ঘায়েল কামুক ভক্তরা, রইল ভিডিও

Punam Pandey

বর্তমান যুবসমাজ সম্প্রদায়ের কাছে সোশ্যাল মিডিয়া (Social Media) একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।এখানে অনেকেই নিজেদের বিভিন্ন রকমের প্রতিভার ভিডিও আপলোড করে সহজে জনপ্রিয়তা পাচ্ছে। এটি এমন একটি মাধ্যম যেখানে অল্প সময়ে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। এর ফলে জনপ্রিয়তা এবং অর্থ দুটোই সহজে মেলে। এমন অনেকেই আছেন যাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের একাউন্ট খুলে সেখান থেকে প্রতিনিয়ত বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করেন। আর তাঁদের এই ভিডিওগুলি নেটিজেনদের কাছে গ্রহণযোগ্যতা পায়। ফলে নেটদুনিয়ায় তাঁরা অতি পরিচিত এক মুখ হয়ে উঠেছে। সম্প্রতি এমনই এক পরিচিত মুখ হলেন পুনম রাজপুত নামক এক যুবতী। তাঁর বিভিন্ন রকমের হট ভিডিও নেটিজেনদের মনে মুহূর্তের মধ্যে ঝড় তোলে। এই যুবতীর উষ্ণ আবেদনে ঘায়েল হয় অজস্র পুরুষ হৃদয়। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় তাঁকে বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করতে দেখা যায়।

Punam Pandey

কিছুদিন আগেই সারা ভারতবর্ষে ঝড় তুলেছিল আলিয়া ভাটের সুপারহিট সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই এই সিনেমার গান এবং ডায়লগ এর বিভিন্ন রকমের রিলভিডিও শেয়ার করেছেন। বলাবাহুল্য এই সিনেমার গানগুলি সুপার ডুপার হিট হয়েছে। তার মধ্যে একটি হিট গান হল ‘মেরি জান’। এর আগে অনেকেই অনেকেই এই গানের উপর বিভিন্ন রকমের রিল ভিডিও বানিয়েছে। সম্প্রতি এই গানের উপর পুনম রাজপুত (Poonam Rajput) নামক এই যুবতী আবারো একটি রিল ভিডিও বানিয়ে নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে ক্যামেরার সামনে ধাপে ধাপে যুবতী শাড়ি এবং গয়না পরছেন। এছাড়া কপালে টিপ পরতেও দেখা যায় যুবতীকে। ব্যাকগ্রাউন্ডে ‘গাঙ্গুবাঈ’ (Gangubai) সিনেমার ‘মেরি জান’ (Meri Jaan) গানের সাথে তাঁর এভাবে পোশাক পরার এই ভিডিওটি বিপুল পরিমাণে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে এই যুবতীকে কালো রঙের স্লিভলেস ব্লাউস এবং কমলা বেগুনি শিফন শাড়ি পরতে দেখা গেছে। এছাড়া কানে বড় সাইজের অক্সিডাইস ঝুমকা এবং কপালে ছোট্ট লাল টিপ পরেছেন এই যুবতী। খোলা চুল মানানসই মেকআপ সবকিছুই মিলিয়ে অত্যন্ত লাস্যময়ী লাগছিল ওই যুবতীকে। সমস্ত পোশাক পরার পর ক্যামেরার বিভিন্ন অ্যাঙ্গেল থেকে বিভিন্ন রকমের সেন্সেশনাল লুক দিতে দেখা যায় এই যুবতীকে।

‘পিক শেয়ার অফিশিয়াল’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটি ২.৭লাখের বেশি ভিউ পেয়ে গেছে। এছাড়া ৬.৪ হাজার লাইক পেয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই নেটিজেনরা অনেকেই প্রশংসায় ভরা মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন ‘বিউটিফুল ‘, কেউ কেউ লিখেছেন ‘হোয়াট এ ফিগার’, আবার অনেকে লিখেছেন ‘খুব সুন্দর লাগছে’।