Thursday, December 9, 2021

স্বামী ও ছেলের সাথে বাপ্পি লাহিড়ির বাড়িতে লক্ষ্মী পূজায় হাজির অভিনেত্রী পূজা, দেখেনিন ছবি

কৃশিব বর্মা! কৃষ্ণ ও শিবের নামের যোগ বন্ধনে অভিনেত্রী পূজা আর কুনাল মিলে আদুরে পুত্রের নাম দিয়েছেন কৃশিব। ছোট্ট কৃশিবকে ঘিরে দর্শকের মধ্যে একটি আলাদাই ভালোবাসা রয়েছে। এই একরত্তির মিষ্টি মধুর হাসি আর দুষ্টু মিষ্টি লুকের মধ্যে রয়েছে সকলের মন ভালো করার ওষুধ। আর মা বাবার সঙ্গে নানান দুষ্টুমিতে আছে মানুষকে কাছে টানার এক উপায়। কৃশিবের চাহনিতে আছে এক আলাদা টান যা থেকে এই স্টারকিডের প্রতি এক আলাদা ফ্যান বেস গড়ে উঠেছে। আর ছেলেকে কাছে পেয়ে তারকা বাবা মাও সব ভুলে থাকে।

ছোট্ট কৃশিবের এটা ছিল দ্বিতীয় লক্ষ্মীপুজো। করোনার জন্য গত বছর সব আনন্দ ফিকে ছিল৷ এবারের করোনা থাকলেও আজ অনেকেই ভ্যাক্সিনেটেড তাই চিন্তা কম। তাই এবার ছোট্ট কৃশিবকে নিয়ে সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ীর বাড়ির পুজোয় উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী পূজা আর অভিনেতা কুণাল বর্মা। বাপ্পা লাহিড়ীর সঙ্গে বহুদিনের বন্ধুত্বের সম্পর্ক পূজা আর কুনালের। সেই সূত্র ধরেই সঙ্গীতশিল্পীর বাড়িতে লক্ষ্মীপুজোয় আমন্ত্রিত ছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

মঙ্গল আর বুধবার এই দু’দিন ধরে মা লক্ষ্মীর আরাধনায় মেতে উঠেছে বাঙালি। আরব সাগরের পাড়ে বসেও লক্ষ্মী পুজো করতে ভোলেননি বাঙালী তারকারা। বাণিজ্যনগরীতে থাকলেও এদিন মনপ্রাণ দিয়ে ধনদেবীর আরাধনা করলেন সুরের জাদুকর বাপ্পি লাহিড়ি। আর বাপ্পি লাহিড়ীর বাড়ির পুজোতে থাকতে পেরে কৃশিব ও খুব খুশি ছিল৷ পূজা এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় এদিনের বেশ কিছু ছবি আপলোড করেছেন। আর ক্যপশানে বাপ্পিদাকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর বাড়িতে লক্ষীপুজোতে নিমন্ত্রণ করার জন্য। ধন্যবাদ জানাতে ভোলেননি বাপ্পি লাহিড়ির স্ত্রীকেও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

আপাতত টলিউড আর বলিউড দু’জায়গাতেই কাজ করছেন পূজা। দুর্গা পুজোর আগে ছেলেকে নিয়ে কলকাতাতে মামার বাড়ি ঘুরিয়ে নিয়ে গিয়েছেন৷ তবে এবারে ঘুরতে না কাজে এসেছিলেন। ফের ছেলের জন্মদিনের আগেই ফিরে গিয়েছেন মুম্বই। দুর্গাপুজো ছেলে আর স্বামীকে নিয়ে মহানগরীতে কাটিয়েছেন। আর তাই লক্ষ্মী পুজোর আমেজ নিতে সপরিবারে চলে গিয়েছিলেন বাপ্পি লাহিড়ীর নিমন্ত্রণ রক্ষা করতে আর বাঙালী প্রসাদ খেতে। অভিনেত্রী পূজার শেয়ার করা পোস্ট বেশ ভালোই ভাইরাল।

⚡ Trending News

আরও পড়ুন