বিনোদন

দুধ সাদা পোশাকের ফাঁক দিয়ে ঝলকে পড়ছে যৌবন, সুপার হট ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন পুজা

মুম্বইয়ে এই মুহূর্তে চলছে বর্ষার মরসুম। কিন্তু পুজা ব্যানার্জী (Puja Banerjee) রয়েছেন ছুটির মুডে। ইদানিং তাঁকে তাঁর বান্ধবী মোনালিসা (Monalisa)-র সাথে খুব কমই দেখা যায়। বর্তমানে কেরিয়ার ও পরিবার নিয়ে সমান ব্যস্ত পুজা। এর মধ্যেই সি-বিচে ঘুরতে গিয়েছেন তিনি। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন পজা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পুজার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নিওন সবুজ রঙের শর্ট প্লিটেড স্কার্ট ও সাদা রঙের ডিপ নেক ট‍্যাঙ্ক টপ। কাঁধে জুটের ব্যাগ ও মাথায় সাদা রঙের বড় হ্যাট। পুজার ছবিগুলি অনুরাগীদের পছন্দ হয়েছে। কিছুদিন আগেই পুজা একটি মিউজিক ভিডিও শুটের কিছু ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে পুজার পরনে ছিল লাল গাউন। মিউজিক ভিডিওটির শুট হয়েছে কাশ্মীরে। এটি একটি বাংলাদেশি মিউজিক ভিডিও। এর পাশাপাশি পুজা জানিয়েছেন, সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই বাংলা ফিল্মে আবারও অভিনয় করতে চলেছেন তিনি।গত বছর পুজা অভিনীত ওয়েব সিরিজ ‘পাপ’-এর সেকেন্ড সিজন স্ট্রিমিং হয়েছে। পাশাপাধি নিজেকে আরও ফিট করে তুলেছেন পুজা। মাতৃত্বকালীন সময়ে তিনি বেশ কিছুটা ওয়েট গেইন করেছিলেন। ফলে অনেকে ভেবেছিলেন, তিনি হয়তো আর কাজে ফিরতে পারবেন না। কিন্তু মাতৃত্বের এক বছরের মধ্যেই কাজে ফিরেছেন পুজা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পুজা ও কুণাল (Kunal Verma)-র আইনি বিয়ে কয়েক বছর আগেই হয়ে গিয়েছিল। কিন্তু করোনা অতিমারীর কারণে তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ প্রধানমন্ত্রীর তহবিলে দান করেছিলেন পুজা ও কুণাল। করোনাকালেই জন্ম হয় তাঁদের পুত্রসন্তান কৃশিব (Krishiv)-এর। গত বছরের শেষে আনুষ্ঠানিক রীতি মেনে বিয়ে করেন পুজা ও কুণাল।

Related Articles