বিনোদন

টাইট পোশাকে স্পষ্ট বক্ষবিভাজিকা, নির্লজ্জের সব সীমা ছাড়ালেন পূজা ব্যানার্জী, দেখুন ছবি

২০১১ সালে তেলেগু সিনেমা দিয়ে পথ চলা শুরু করে, বলিউড (bollywoord) এবং টলিউড (tollywood) -এ বেশ প্রশংসিত হয়েছে অভিনেত্রী পূজা ব্যানার্জি (Puja Banerjee)। দেব, জিৎ, থেকে শুরু করে টলিউডে সোহম চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেধেছেন এই অভিনেত্রী। সকলের মনেই একটি ফ্যান বেসের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এখন অবশ্য অভিনয় জগতে বেশ কমই দেখা যায় তাকে। সদ্য মা হয়েছেন তিনি, বাঙালি স্বামী নিয়ে সুখে ঘর করছেন। পর্দায় না দেখা গেলেও, সোশ্যাল মিডিয়াতে (social media) কিন্তু তিনি বেশ অ্যাক্টিভ।  ইনস্টাগ্রামে (Instagram) নিজের হ্যান্ডেল করা একাউন্ট থেকে কখনো  কখনো স্বামীর সাথে যুগলবন্দী হয়ে, কখনো নিজের হট ছবি বা রিল দিয়ে মন কেড়েছেন নেটিজেনদের। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা 2.1 মিলিয়ন। সম্প্রতি দুটি সেলফি ছেড়েছেন তিনি ইনস্টাগ্রামে, হালকা সবুজ রঙের একটি স্পোর্টস ব্রা এবং সাধারণ শর্ট পড়ে। দুটি সেলফিতেই স্পষ্ট ভাবে নিজের ক্লিভেজ দেখাতে চেয়েছেন তিনি, এছাড়া মুখে আছে হালকা মেকআপ।  ছবিতে দেখে বোঝাই যাচ্ছে সুইমিংপুলে বেশ ফ্রেশ মুডে সময় কাটাচ্ছেন  তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ক্লিভেজ (clivage) দেখানো হট ছবিটি অবশ্য মন কেড়েছে নেটিজেন দের। অভিনেত্রী নেট পাড়ায় সারা ফেলেছে এই টাইট পোশাকেই। ছবিটি ছাড়ার সঙ্গে সঙ্গে উপচে পড়েছে কমেন্ট বক্সে ভক্তদের কমেন্ট। মুহূর্তের মধ্যে লাইক ও ছাড়িয়েছে ১ লক্ষ ৬০ হাজার ৬৬৯-এ। এটা অবশ্য নতুন নয় এরকম আরো অনেক ছবি এবং ভিডিও (video)  তিনি পোস্ট করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে।  

Related Articles