Sunday, November 28, 2021

ব্ল্যাক হট স্লিভলেস পোশাকে লাস্যময়ি পূজা, দেখুন ছবি

বলিউডে একটি জনপ্রিয় নাম হল পুজা ব্যানার্জী (Puja Banerjee)। তিনি টলিউডে বেশ কিছু ছবি ও ওয়েব সিরিজে কাজ করলেও মূলত বলিউডের মাধ্যমেই নিজের কেরিয়ার শুরু করে। পুজা কিছুদিন আগে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। দেখতে দেখতে সেও অনেকটা বড় হয়ে গিয়েছে। সবকিছুর মধ্যেও নিজের রূপ ও জৌলুশকে ধরে রেখেছেন পুজা।

সম্প্রতি তার অভিনীত একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে ‘হইচই’-তে। তার নাম হল ‘পাপ-২’। এই সিরিজটি দর্শক মহলে বেশ প্রশংসনীয় হয়ে উঠেছে। এর আগের একটি সিজন বহু আগে মুক্তি পেলেও সম্প্রতি এর দ্বিতীয় ভাগ মুক্তি পেয়েছে। এত কাজের মধ্যেও পুজা নিজের জন্য সময় বের করে নেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি ভালোমতন সক্রিয়। তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে নানান ছবি ও রিল ভিডিও পোস্ট করেন। যা ভাইরাল হতে সময় নেয় না।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি টলিউডেও বেশ কিছু কাজ করার জন্য তার জনপ্রিয়তা ক্রমে ঊর্ধ্বমুখী হয়েছে। পুজা বলিউডে কাজ করলেও তিনি কলকাতার মেয়ে। তাই তার পরিবার চান পুজা বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করুক। তবে পুজার টলিউড নিয়ে মনে ক্ষোভ রয়েছে।

তার কারণ টলিউড তাকে অভিনেত্রী তৈরি করতে পারেনি। সম্প্রতি পুজা তার একটি নতুন ছবি শেয়ার করেছেন নেট দুনিয়ার মানুষের কাছে। যেখানে তাকে দেখা যাচ্ছে কালো রঙের স্প্যাগেটি স্ট্র‍্যাপ, সাইড স্লিটেড গাউন পরে রয়েছেন তিনি। এই ছবি সকলেই প্রশংসা করেছেন। ছবিটি ভাইরাল হয়েছে নিমেষেই।

⚡ Trending News

আরও পড়ুন