বক্ষের খাঁজে নেশা ধরালেন ‘হট বম্ব’ পূজা, অভিনেত্রীর শরীরী উষ্ণতায় কাঁপছে নেটদুনিয়া

Kunal Verma

টলিউডের একজন অন্যতম অভিনেত্রী পূজা ব্যানার্জি (Puja Banerjee)। বাঙালি ব্রাহ্মণ কন্যা হয়েও তিনি পাঞ্জাবি ঘরানার বৌমা। বলিউডে তিনি প্রথম তাঁর কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে তিনি টলিউড ইন্ডাস্ট্রিকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন। বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা দেব (Dev) হিরণ (Heron) এদের সাথে অভিনয় করেছেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে বিপুল জনপ্রিয়তা পাবার পরও সন্তান জন্মের পর বেশ কিছু দিন তিনি অভিনয় জগত থেকে দূরে সরে আছেন। ২০২০ সালে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুনাল বর্মার (Kunal Verma) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। লকডাউনে করোনাকালীন পরিস্থিতিতে তিনি অন্তঃসত্ত্বা হন। দুর্গাপূজার সময় তিনি একরত্তি ছেলে কৃশিবকে (Krishiv) জন্মদান
Kunal Verma

তবে দেড় বছরের সন্তান থাকা সত্ত্বেও নিজের হটনেস এতটুকুও কমেনি এই অভিনেত্রীর। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ছবি শেয়ার করে নেটিজেনদের মনে উষ্ণতা ছড়ান। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন যা রীতিমতো নেটদুনিয়া উত্তাল করে তুলেছে। অভিনেত্রীকে সুইমিং পুলের মধ্যে স্নানরত অবস্থায় দেখা গেছে। যেখানে তিনি মাল্টিকালারের একটি বিকিনি পড়েছেন। সুইমিং পুলের নীল জলে নীল রঙের রোদচশমা চোখে দিয়ে অভিনেত্রীকে যথেষ্ট আকর্ষণীয় লাগছিল। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আজ ব্লু হে পানি পানি’। ছবি এবং ছবির ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে অভিনেত্রী ছুটির মেজাজে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এদিন কাজল কালো চুল এবং বাঁধা চুলে কৃশিবের মাম্মাকে যথেষ্ট আকর্ষণীয় লাগছিলো। ছবি শেয়ার করার সাথে সাথেই অজস্র অনুগামীরা হুহু করে লাইক এবং কমেন্টসের বন্যা বইয়ে দিয়েছে তাঁর ছবির কমেন্ট বক্সে। নিমেষে সুপার ভাইরাল হয়েছে অভিনেত্রী পূজার সুইমিং পুল থেকে তোলা ছবিগুলি।