×
বিনোদন

বাবা নয় বরং প্রসেনজিৎ পুত্র তৃষাণজিতের অনুপ্রেরণা অন্য কেউ!

Advertisements
Advertisements

টলিপাড়ার ‘গডফাদার’ বলতে যার নাম উঠে আসে, তিনি হলেন ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’ (Prasenjit Chattopadhyay)। প্রায় তিন দশক ধরে একাধিক সিনেমার মাধ্যমে, দর্শকমনের একাংশ দখল করে রয়েছেন তিনি। বলা বাহুল্য, গোটা বাংলা সিনেমা জগতের কাছে অনুপ্রেরণা তিনি। বর্তমানে টলিপাড়ার এক সম্মানীয় পদে রয়েছেন প্রসেনজিৎ। তবে সকলের অনুপ্রেরণা হলেও, নিজের ছেলের তৃষনজিতের অনুপ্রেরণা হতে পারেননি তিনি। সম্প্রতি তৃষনজিত জানালো, বাবা নয়! অন্য কেউ তার অনুপ্রেরণা, তার মোটিভেশন কিন্তু কে সে?

Advertisements

গত বৃহস্পতিবার ২৯ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হলো, নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। সেখানে প্রসেনজিতের পাশাপাশি উপস্থিত ছিলেন তার ছেলে তৃষনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়া অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে আমন্ত্রণপত্র পেয়েছিলেন, বলিউডের এক ঝাঁক তারকা। তার মধ্যে অন্যতম বলিউড বাদশা ‘কিং খান’ অর্থাৎ ‘শাহরুখ খান’ (Shahrukh Khan)।

আসলে তৃষনজিতের অনুপ্রেরণা অন্য কেউ নয়, বলিউড বাদশা ‘শাহরুখ খান’। এই দিন অনুষ্ঠানে উপস্থিত থেকে শাহরুখ খানের সাথে ছবিও তুলেছিলেন তৃশাণজিৎ সাথে তার কাছ থেকে অটোগ্রাফ এবং শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে নিয়েছিলেন। এরপর সেই ছবি এবং শুভেচ্ছা বার্তার ছবি ইনস্টাগ্রামে তুলে ধরেছেন মিশুক, সাথে লিখেছে “শাহরুখ খান তার দুনিয়া, তার অনুপ্রেরণা, তার মোটিভেশন”। এই দেখে দর্শকরা নানান মন্তব্যে ভরিয়ে তুলেছে তৃষনজিতের ওই পোস্টটিতে।

 

View this post on Instagram

 

Shared post on

ওই অনুষ্ঠানের পরে তৃষাণজিতের বাড়ির লোকও জানতে পারে যে, সে শাহরুখ খানের এত বড় ভক্ত। কারণ এতদিন পর্যন্ত সকলেই জানতো ‘মেসি’ তৃষাণজিতের কাছে ভগবান! এমনকি তার গোটা ঘর ভরে থাকতো মেসি ফটোতে। তবে এখন অনুপ্রেরণা যোগানোর তালিকায় যুক্ত হলেন শাহরুখ খানও!

Advertisements