বিনোদনভাইরাল ভিডিও

‘চোখ তুলে দেখো না কে এসেছে’, সামনে এলো প্রসেনজিৎ এর নয়া সিনেমার গান, না দেখলে ফুল মিস

টলিউডের (Tollywood) একসময়ের এভারগিন জুটি ছিল প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) এবং ঋতুপর্ণা (Rituparna sengupta)। প্রায় ৫০ টি জনপ্রিয় সিনেমাতে জুটি বেঁধে ছিলেন এই দুই তারকা, যা দর্শকদের মনে এখনো রয়ে গেছে। প্রসেনজিৎ-ঋতুপর্ণা কে শেষ বারের মত, দৃষ্টিকোণে একসাথে দেখা গিয়েছিল। ঠিক সেরকমই এই দুই তারকা অভিনীত এক জনপ্রিয় সিনেমা ‘শশুরবাড়ি জিন্দাবাদ’; যে সিনেমার এক জনপ্রিয় গান ‘চোখ তুলে দেখো না কে এসেছে’, আজও হিট।

২২ বছর পর আবারও সেই গান ফিরে এলো দর্শকদের সামনে। ৬০ বছর বয়স পার করেও, প্রসেনজিতের একই রকম গ্ল্যামারের সম্মুখীন হল তার ভক্তকূল। গত ১৭ ই অক্টোবর ইউটিউবে মুক্তি পেয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ নামক ছবির টাইটেল ট্র্যাক আর যেখানেই শোনা গেছে ‘চোখ তুলে দেখো না’ গানটি আবারও।

এখনো পর্যন্ত বিয়ের সিজনে দর্শকদের সবথেকে জনপ্রিয় গান ‘চোখ তুলে দেখো না কে এসেছে’ আর সেটারই নতুন রিক্রিয়েশন বার করা হয়েছে এই অ্যালবামে’। এই গানের সাথে নাচতে দেখা গেছে নায়ক ঋষভ বসু এবং নায়িকা ইপ্সিতা মুখোপাধ্যায়-কে। ছোট পর্দায় অভিনয় করা ইপ্সিতা, এই সিনেমার দ্বারাই বড় পর্দায় প্রবেশ করতে চলেছে। এর সাথেই জানা গেছে পরিচালক সম্রাট শর্মার ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ , ভ্যালেন্টাইন্স ডে-তে দর্শক উপহার হিসেবে আসতে চলেছে বড় পর্দায়।

Related Articles