বিনোদন

বাবাকেও টেক্কা দিল প্রসেনজিৎ-পুত্র! প্রসেনজিতের ‘চোখ তুলে দেখো না’ গানে নেচে কাঁপালেন ছেলে তৃষানজিৎ

টলিউডের (tollywood) গডফাদার বলে আখ্যা দেওয়া হয় প্রসেনজিৎ চ্যাটার্জী (prasenjit Chatterjee) কে। ৯০ দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত ইয়াং গ্ল্যামারাস প্রসেনজিতের অভিনয় দক্ষতা, দর্শকদের মন জয় করে আসছে। এক সময়ে বাংলা টেলিভিশন জগতে খুব জনপ্রিয় জুটি ছিলো প্রসেনজিৎ-ঋতুপর্ণা; একাধিক সিনেমাতে একসাথে অভিনয় করেছে এই জুটি। এবার এই জুটিকে নিয়ে তৈরী হল নতুন সিনেমা।

 

View this post on Instagram

 

Shared post on

এক সময় প্রসেনজিৎ-ঋতুপর্ণা অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এবার সেই সিনেমার ‘চোখ তুলে দেখো না’ গানের নামেই আসছে নতুন সিনেমা! এই সিনেমাতেও নতুন করে তৈরী করা হয়েছে ‘চোখ তুলে দেখো গানের টাইটেল ট্রাক। সম্প্রতি এসপ্ল্যানেড মেট্রোতে গোটা টিম নিয়ে প্রসেনজিৎ প্রচার করে এসে জানিয়েছিল, যারা ওই গানে ভিডিও করে সোশাল নেটওয়ার্কে তুলে ধরবে; তারা প্রসেনজিতের সাথে দেখা করার সুযোগ পাবে।

 

View this post on Instagram

 

Shared post on

এবার সেই গানের তালে নাচতে দেখা গেলো স্বয়ং প্রসেনজিৎ-পুত্র তৃষণজিতেকে! তার সাথে নাচতে দেখা গেছে তার দুই বান্ধবী ও এক বন্ধুকে। স্বাভবিকভাবেই জনপ্রিয় প্রসেনজিৎ-পুত্রের এই নাচ, দর্শকদের মন কেড়ে নিয়েছে। এমনকি প্রসেনজিৎ পর্যন্ত নিজের ছেলের প্রশংসা করেছে।

Related Articles