বিনোদনভাইরাল ভিডিও

তুমি আমার আশা, অভিনয়ের পাশাপাশি দারুন গানের গলা, প্রসেনজিতের সুরেলা কণ্ঠে মুগ্ধ নেটিজেনরা

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রি বলতে যার নাম সবার প্রথমে উঠে আসে, সে হল ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’ (prasenjit Chattopadhyay)। প্রায় তিন দশক ধরে তার অভিনয় দক্ষতায় মনমুগ্ধ হয়ে আসছে দর্শকেরা। এখনো পর্যন্ত তার হ্যান্ডসাম লুকে ৮ থেকে ৮০ সকলেই ফিদা! তার অভিনীত যেকোনো সিনেমাই সুপার-ডুপার হিট হয়; সেটি আর বলার অন্ত রাখে না। বর্তমানে অভিনেত্রী অর্পিতাকে বিয়ে করে, ছেলে ও স্ত্রী নিয়ে জমিয়ে সংসারও করছেন অভিনেতা। তবে এইসবের পাশাপাশি দর্শকদের কাছাকাছি যাওয়ারও চেষ্টা করেন সকলের প্রিয় ‘বুম্বাদা’।

দর্শকদের আনন্দ দেওয়ার জন্য মাঝেমাঝেই তারকাদের বিভিন্ন মাচা অনুষ্ঠানে দেখতে পাওয়া যায়। ঠিক সেরকমই প্রসেনজিৎ নিজের অনুরাগীদের প্রতি ভালবাসা দেখাতেই, মাঝে মাঝে মাচা অনুষ্ঠানে উপস্থিত হন। সম্প্রতি এমনই এক মাচা অনুষ্ঠানে তার অসামান্য পারফরম্যান্স ভাইরাল (viral) হলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

জনপ্রিয় বুম্বাদা তারই অভিনীত ‘আশা ও ভালবাসা’ সিনেমার ‘তুমি আমার আশা, আমি তোমার ভালোবাসা’ গানটি সকল দর্শকদের সামনে তুলে ধরেন; বলাবাহুল্য তার অনুরাগীরাই তাকে অনুরোধ করেছিল গানটি গাওয়ার জন্য। গানটি এতটাই সুরেলা কন্ঠে প্রসেনজিৎ পরিবেশন করেছিল যে, সকলের মন ভরে উঠেছিল। ঐদিন বুম্বাদাকে মাচা অনুষ্ঠানের মঞ্চে দেখা গিয়েছিল টিশার্ট-এর উপর জ্যাকেট, জিন্সে। এর সাথেই তার ইয়ং ও চার্মিং লুকে দর্শকদের মন কেড়েছিল অতি সহজেই।

Related Articles