শরীরে টাইট ফিটিংস ওয়েস্টার্ন পোশাক, হিন্দি গানের তালে দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে বাজিমাত করলেন ‘খড়কুটো’-র চিনি

Bengali Serial

প্রিয়াঙ্কা মিত্রকে (Priyanka Mitra) দর্শকরা ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকের চিনি হিসেবেই চেনেন। তবে, কিছুদিনের জন্য ‘মোহর'(Mohor) ধারাবাহিকে দিয়া চরিত্রে অভিনয় করেন। শুরুটা হয়েছিল ‘ছদ্মবেশী’ ধারাবাহিকে রাজা গোস্বামীর বিপরীতে নায়িকা হিসেবে।


ধারাবাহিক চলাকালীন মাঝে কাস্টিং কাউচের (Casting couch) শিকার হয়েছিলেন তিনি। সেইসময় ছদ্মবেশী ধারাবাহিক চলাকালীন সিরিয়াল ছেড়ে বেরিয়ে আসেন তিনি। কারণ, পরিচালক ও প্রযোজকদের থেকে নোংরা মেসেজ পেতেন। এরপর, নেন কিছু বছরের বিরতি। ফের ফিরে আসেন অভিনয় জগতে। বর্তমানে খড়কুটো ধারাবাহিকে চিনি চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।


অন্যান্য অভিনেত্রীদের মতন প্রিয়াঙ্কা নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যে ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। এদিন জোশ প্ল্যাটফর্মে নিজের কিছু হট ভিডিও আপলোড করেন। ধারাবাহিকে চিনি চরিত্রে সবসময় সালোয়ার কামিজে পাওয়া যায় প্রিয়াঙ্কাকে। কিন্তু জোশ ভিডিওতে এক্কেবারে হট মামনি হয়ে ধরা দিয়েছেন।

জোশ ভিডিওতে (Josh video) আজকাল অনেক অভিনেত্রী আসর জমাচ্ছেন। নাচে গানে জমে উঠছে জোশ। প্রসঙ্গত, টানা দুবছর কাজ করেননি প্রিয়াঙ্কা। তবে, বর্তমানে ম্যাজিক মোমেন্টস এর সঙ্গে কাজ করে আপ্লুত অভিনেত্রী। ইচ্ছে আছে ভবিষ্যতে নায়িকার চরিত্রে পাঠ করার। পাশাপাশি বলিউড থেকে যদি ডাক আসে কখনো নিশ্চয় যাবেন।