বিনোদন

ঘর আলো করে এল নতুন অতিথি, খুশির আমেজে ‘জোনাস’ পরিবার

হিন্দি চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই। ২০০২ সালে তিনি মিস ওয়ার্ল্ড হন। এরপর “দা হিরো” ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন। তবে, এখন আর তাঁকে বলিউডে দেখা যায়না। ২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

কয়েকবছর আগে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) বলিউডকে (Bollywood) বাই বাই করে হলিউডে (Hollywood) পৌঁছেছেন। এখন হলিউডই তাঁর মূল লক্ষ্য ও মূল আস্তানা। স্বামী নিক জোনাসের হাত ধরেই তিনি বিদেশে গ্রীন কার্ডের অংশীদারি হয়েছেন। তাঁকে নিয়ে মানুষজনের কৌতুহলের শেষ নেই। সম্প্রতি প্রিয়াঙ্কার বাড়িতে দেখা মিলেছে নতুন সদস্যদের। এখন তাঁদের নিয়েই রীতিমতো উত্তেজিত নেট পাড়া। সম্প্রতি লস এঞ্জেলসে নিজের বাড়ির ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা।

আর সেখানেই দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার পোষ্য জিনোর সঙ্গে রয়েছে দুই সারমেয়। একজন ডায়না অন্যজন পান্ডা। তবে, ডায়নাকে রাস্তা থেকে কুড়িয়ে পেয়েছেন বলেই অভিনেত্রী জানিয়েছেন। এমনকি তাঁর বিষয়ে নানান গল্পও শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। তবে, এদের পাশাপাশি আরও দুই নতুন সদস্যের ছবিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। যারা প্রিয়াঙ্কার লস এঞ্জেলস র বাড়ির সুইমিং পুলে খেলে বেড়াচ্ছেন।

স্টোরিতে ছবি শেয়ার করে তার উপরই প্রিয়াঙ্কা লিখেছেন যে-‘মনে হয় নতুন পোষ্য? কিন্তু তারা কারা? তারা হল দুই হাঁস।এমনকি ভিডিও পোস্ট করে লিখেছেন যে-‘দুই নতুন পোষ্য। যত দূর মনে হচ্ছে’। ছবি ও ভিডিও শেয়ার করতেই নেটিজেনরা প্রিয়াঙ্কা ও নিককে (Priyanka-Nik) শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি এই নতুন পোষ্যদের ছবিই ভাইরাল (Viral) নেট মাধ্যমে।

Related Articles