বিনোদন

‘অপরাজিতা অপু ‘র ছোঁয়ায় ফুল ফুটল বাগানে! ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য

বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য্য (Priyanka Bhattacharjee)। একসময় মূলত ছোটপর্দা অর্থাৎ ধারাবাহিকে কাজ করতেন তিনি। তবে ‘সীমারেখা’ ধারাবাহিকের পর তিনি আর ছোট পর্দায় কাজ করেননি। বিভিন্ন ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, সিনেমা- এইসব নিয়েই তিনি ব্যস্ত থেকেছেন।

এক দীর্ঘ সময় পরে আবার ছোটপর্দায় ফিরেছেন প্রিয়াঙ্কা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-তে নায়ক-নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে আগমন ঘটেছে
তাঁর। ইতিমধ্যেই পর্দায় তাঁর দেখা মিলেছে। ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে প্রিয়াঙ্কার চরিত্রের নাম সুনয়না।

নায়ক দীপুর জন্মদিনের দিন হঠাৎ করেই তাদের বাড়িতে উপস্থিত হয় সুনয়না। দীপুর জন্য মাঝরাতে জন্মদিন উদযাপনের আয়োজন‌ও করে সে। ইতিমধ্যেই এই বিষয়টি সুস্পষ্ট যে দীপুর জন্য সুনয়নার মনে বেশ ভালোলাগা রয়েছে, দীপুকে সে ‘বাবি’ নামে সম্বোধন করছে। দীপুর প্রতি ভালোলাগা থেকেই দীপুর স্ত্রী অপুকে সে মোটেও সহ্য করতে পারছে না। স্বামীর জন্মদিন উপলক্ষ্যে অপু নিজের হাতে কেক বানিয়েছিল, কিন্তু সুনয়না সেই কেক ফেলে নষ্ট করে দেয় এবং নিজের আনা কেক দীপুকে দিয়ে কাটায়।

এরপরে দেখা যায় জন্মদিনের দিন দীপুর জন্য ইভেন্ট ম্যানেজমেন্টের মাধ্যমে এক বিশাল পার্টির আয়োজন করতে চলেছে সুনয়না। কিন্তু বাধ সাধে দীপু নিজেই, সে স্পষ্টভাবে জানিয়ে দেয় যে পার্টিতে সে উপস্থিত থাকতে পারবে না কারণ তার এবং অপুর আগে থেকে কিছু পরিকল্পনা করা রয়েছে। এই কথা শুনে সুনয়নার সমস্ত রাগ গিয়ে পড়ে অপুর ওপরে। দীপুকে পার্টিতে থাকার জন্য সে বারংবার নানারকম কথা বলতে থাকে।

এত বছর পর ছোটপর্দায় ফিরে এসে প্রিয়াঙ্কা অভিনয় করছেন এক নেগেটিভ চরিত্রে। নায়ক-নায়িকার সুখের দাম্পত্য জীবনে সুনয়না যে আগুন লাগাতে চলেছে এই বিষয়টি ইতিমধ্যেই স্পষ্টভাবে বোঝা গিয়েছে। এবারে দেখার বিষয় পরবর্তীতে আর কী কী ষড়যন্ত্রের জাল বুনতে চলেছে প্রিয়াঙ্কা অভিনীত চরিত্র সুনয়না। বস্তুত বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় খুব কম নম্বর পাচ্ছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। সেই কারণেই হয়তো এমন এক ট্যুইস্ট আনা হয়েছে। ছোটপর্দার বাইরেও প্রিয়াঙ্কা এখন বেশ জনপ্রিয়, সুতরাং তাঁর উপস্থিতি ধারাবাহিকে কতটা প্রভাব ফেলবে সেই বিষয়টি সময়‌ই বলে দেবে।

Related Articles