বিনোদন

দুধ সাদা পোশাকে মেয়েকে নিয়ে নিভৃতে প্রিয়াঙ্কা, আদুরে আলিঙ্গনে ছোট্ট মালতীকে মাতৃত্ব উজাড় করলেন ‘দেশি গার্ল’

বলিউডের (Bollywood( অন্যতম টপ অভিনেত্রী ‘প্রিয়াঙ্কা চোপড়া’ (Priyanka chopra), সম্প্রীতি মা হয়েছেন তিনি। ১০০ দিনের ঠানা লড়াইয়ের পরে মেয়েকে সুস্থ করে নিজের কাছে ফিরিয়ে এনেছে প্রিয়াংকা। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। মেয়ের নাম রেখেছেন ‘মালতী মেরি চোপড়া জোনস’ (Malti Marry Chopra Jonas)।

নিজের ক্যারিয়ার নিয়ে শত ব্যস্ততা থাকলেও সন্তানের প্রতি যথেষ্ট সজাগ তিনি। প্রায়শই সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের মেয়েকে তুলে ধরেন ‘প্রিয়াঙ্কা চোপড়া’। কিন্তু মা তো মা-ই হয়! তাই রীতি মেনে কখনোই মেয়ের মুখ সবার সামনে আনেন না। এবার সেরকমই একটি ছবি তিনি পোস্ট করলেন। যেখানে তাকে দেখা গেছে মেয়ে ‘মালতী’ কে কোলে নিয়ে বসে থাকতে; তার পরনে ‘সাদা রঙের কোয়ার্টার স্লিভ শার্ট’ এবং নিচে ‘সবুজ রঙের শর্টস’ মুখে ‘হালকা মেকাপ’, গলায় ‘লেয়ার্ড চেইন’ আর কন্যা মালতির পরনে সাদা ঢেউ খেলানো ফ্রক মাথায় বো। ঠিক রীতি মেনে এখানেও তার মুখ দেখায়নি প্রিয়াঙ্কা! তারপরে ছবিটিতে দেখা গেছে সে মেয়ের ছোট্ট পা দুটি স্পর্শ করেছে। তার মুখে ‘মাতৃত্বের হাসি’ স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)


এরকম ছবি ইনস্টাগ্রামে দেওয়ার পরেই তিনি লিখেছেন, “এর মতো ভালোবাসা পৃথিবীতে কোথাও নেই”, পাশে হার্ট ইমোজি! স্বাভাবিকভাবেই এমন ছবি মুহূর্তেই নেটিজেনদের মনকে স্পর্শ করে গেছে। এছাড়াও ‘অনুষ্কা শর্মা”, ‘প্রীতি জিনটা’, ‘লিজেল ডি’সুজা’, ‘সোনালী বেন্দ্রে’ সবাই ছবিটিতে লাভ ইমোজি দিয়েছে। মাসি ‘পরিণীতি চোপড়া’ (parineeti chopra) জানিয়েছে, “সে মিস করছে মালতী কে” এছাড়া, ‘কারিনা কাপুর’ও অনেক ভালোবাসা জানিয়েছে প্রিয়াঙ্কা এবং মালতী কে।

Related Articles