বিনোদন

সন্তানের অপেক্ষায় দিন গুনছেন বিপাশা, বেবি কিক উপভোগ করছেন অভিনেত্রী

আলিয়া ভাট, সোনাম কাপুর, কারিনা কাপুরের পর এবার মা হতে চলেছে বলিকুইন ‘বিপাশা বাসু’ (Bipasha Basu)। একসময় বলিউড (Bollywood) জগতকে দাপিয়ে রাখা অভিনেত্রী ছিল বিপাশা; মডেলিং দিয়ে তার কেরিয়ার শুরু করে ২০০১ সালে ‘আজনবি’ সিনেমা দিয়ে বলিউডে পদার্পণ করেছিল বিপাশা বাসু। তার হাবভাব-চালচলনে ডেসপারেট ভাব, মুগ্ধ করেছিল দর্শকদের। তবে এখন বলিউডের পাতা থেকে প্রায় উধাও হয়েছে গেছেন বললেই চলে অভিনেত্রী।

2016 সালে বিপাশা বাসু, ‘করণ সিং গ্রোভার’ (Karan sing Grover)-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। যদিও করণের এটি তিন নম্বর বিয়ে ছিল কিন্তু বিপাশা প্রথমবারের জন্যই বিয়ে করেছিলেন। এর আগে অবশ্য তাকে নিয়ে বলিউডে বিভিন্ন ভালোবাসার গুঞ্জন উঠেছিল। তবে শেষ পর্যন্ত তার বৈবাহিক সম্পর্ক বেশ ভালোই চলছে আর তারই মধ্যে দর্শকদের জন্য সুখবর আনলেন, তিনি মা হতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

সম্প্রতি তার দেওয়া এক ইনস্টাগ্রাম পোস্টে, তিনি মাতৃত্বের স্বাদ সবার সাথে ভাগ করে নিলেন। সেখানে তাকে দেখা গেছে একটি সবুজ রঙের ঢিলে-ঢালা পোশাকে, তিনি ‘বেবি কিক’ এনজয় করছেন ভীষণভাবে। আর এই রকম ভিডিও দেওয়া মাত্রই নেটিজেনদের প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে। এতদিন টিভির পর্দায় না দেখতে পাওয়া অভিনেত্রীকে, সবাই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে ‘মা’ হওয়ার জন্য।

Related Articles