বিনোদন

বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, পুজোর আগেই জোরকদমে শুরু হল প্রস্তুতি

হাতে আর মাত্র কয়েকটা দিন, এবারই ঢাকের কাঠি পরতে চলেছে। পুজোর আমেজে মাততে চলেছে বঙ্গবাসী, আর এরই মধ্যে জনপ্রিয় চরিত্র প্রসেনজিৎ (prosenjit Chattopadhyay) এবং ঋতুপর্ণার (Rituparna Sengupta) বিয়ে নিয়ে উঠে এলো গুঞ্জন। এক সময় বহু সিনেমাতে অভিনয় করেছে এই দুই জনপ্রিয় জুটির দুজনেই, ঋতুপর্ণা এবং প্রসেনজিত এক একটা হিট সিনেমা উপহার দিয়েছে দর্শকদের। তবে এর পরও বেশ কিছু মনোমালিন্যেরই তাদের একসাথে সিনেমা করা বন্ধ হয়ে গেছে।

পুনরায় তাদের দেখা গিয়েছিল ২০১৬ সালে নন্দিতা এবং শিবপ্রসাদ পরিচালিত ‘প্রাক্তন’ ছবিতে; সেই ছবির মাধ্যমে ওই জুটি দর্শকদের মধ্যে আলোড়ন ফেলেছিল। এরপরই অবশ্য শেষবারের জন্য প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা একসাথে ‘দৃষ্টিকোণ’ সিনেমাতে অভিনয় করেছিল। সম্প্রতি দুজনের বিয়ের কথা নিয়ে গুঞ্জন উঠলত সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানে ভাইরাল হওয়ার (viral) ভিডিওতে দেখা গেছে, প্রসেনজিৎ বিয়ে করার কথা বলছে।

তবে তাদের বয়স হয়েছে অনেক; ছেলে-মেয়েও এখন যথেষ্ট বড়। এতদিন পরে বিয়ে, সেটা কি সত্যিই মানা যায়! ভিডিওতে দেখা গেছে ঋতুপর্ণাকে প্রসেনজিৎ “বিয়ের তারিখ ঠিক করতে হবে তো” বলছে কিন্তু ঋতুপর্ণা বেশ চমকিত হয়েই বলেছে, “এই বয়সে বিয়ে”! তখন প্রসেনজিৎ বলেছে, “আরে আমরা বিয়ে করব নাকি!” তবে এর পরের দৃশ্য আর দেখা যায়নি, কারণ ভিডিওটি বন্ধ হয়ে গিয়েছিল। যার কারণে এই ভিডিও জুড়ে জল্পনা বাড়ছে। তবে জল্পনার কিছুই নেই, সম্প্রতি আসতে চলেছে সম্রাট শর্মা পরিচালিত পপ্রসেনজিz-ঋতুপর্ণার এক সিনেমা। এই সিনেমার মাধ্যমে তাদের বিবাহ দেখানো হবে। তারা একটি ডিজিটাল কার্ডও বানিয়েছে, যেখানে আমন্ত্রিতদের উদ্দেশ্যে বলা হয়েছে বিয়ের ঘটকালি করছে ‘পল্লবী চট্টোপাধ্যায়’ এবং মোহর ও শর্মিষ্ঠা আছে তত্ত্বাবধানের কাছে। একই সাথে বিয়ের যাবতীয় দায়িত্ব সামলাচ্ছে সম্রাট শর্মা এবং হাট্টিমাটিম টিম গুরুজনদের এই ডিজিটাল কার্ডের মাধ্যমে গুরুজনদের প্রণাম জানিয়েছে পাত্র-পাত্রী। ভ্যালেন্টাইন ডে তেই এই জুটি, এরকম একটি সিনেমা উপহার দিতে চলেছে তার দর্শকদের।

 

View this post on Instagram

 

Shared post on

Related Articles