×
বিনোদন

নতুন বছরে সুস্থ সন্তানকে পৃথিবীর আলো দেখাতে চলেছেন “পরীমনি”! ধোঁয়াশা কাটিয়ে পিতৃপরিচয়

Advertisements
Advertisements

স্মৃতি শামসুন্নাহার, যিনি পরীমনি নামে অধিক পরিচিত দুই বাংলাতে। একদিকে বাংলাদেশী মডেল ও অভিনেত্রী দুই হিসেবে বেশ খ্যাত। তবে বেশ কিছুদিন ধরে নানান বিতর্কে এই ঢালিউড অভিনেত্রীর নাম উঠে আসছে। গত বছর মাদক মামলায় নাম উঠে আসে এই ঢালিউড অভিনেত্রীর। এমনকি এর জন্য করাদেও থাকতে হয়েছে। এই সময় জেলে থাকাকালীন পুলিশের শীর্ষকর্তার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো ফাঁস হয়। তবে জামিন পেয়ে সব বিতর্ককে পিছনে ফেলে ফের নতুন করে নিজের জীবন গুছিয়ে নিয়ছে পরীমনি।

নতুন বছরে সপ্তাহের প্রথম দিন নতুন সুখবর শেয়ার করলেন ঢালিউডের বিতর্কিত নায়িকা পরীমনি। খুব শীঘ্রই সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী। না, এটা কোনো সিনেমার গল্প নয়। অভিনেত্রী সত্যি সত্যি মা হতে চলেছেন। নিজের অন্তঃসত্ত্বার খবর নিজের মুখে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নায়িকা এরপর সোমবার বিকালে ব্রেকিং নিউজ হিসেবে চাউর হয়েছে। এখন তোলপাড় কপার বাংলার চলচ্চিত্র দুনিয়া। পরীমনি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সরাসরি বলেছেন, ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’ কিন্তু প্রশ্ন হল এই সন্তানের বাবা কে? আর কবেই বা বিয়ে করলেন পরিমনী। তবে সব প্রশ্নের উত্তর তিনি নিজেই দিয়েছেন।

Advertisements

বরাবর তিনি সাহসী ও স্বাধীনচেতা নারীর মধ্যে একজন। অভিনেত্রী নুসরতের মতো সাসপেন্স
রাখলেন না সন্তানের পিতৃপরিচয়। পরীমনি এদিন জানিয়েছেন গত অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিবাহ পর্ব সেরেছেন তিনি। এরপরেই ফেসবুকে বিকাল চারটের পর একটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। একই ছবি নিজের ফেসবুকের দেওয়ালেও পোস্ট করেছেন

উল্লেখ্য, পরিচালম গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি আর রাজ। সেই ছবির শ্যুটিং সেটে অভিনয়ের মাঝে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। এরপর চুপিচুপি বিয়ে করেন। আর নতুন বছরের শুরুতেই মা হওয়ার খবর দিলেন অভিনেত্রী পরীমনি। তিনি এদিন জানিয়েছেন, ‘মা হওয়ার খবর জানার পর থেকে রাজ তাঁকে দিগুণ যত্ন নিচ্ছেন। আপাতত শ্যুটিং থেকে দূরে থাকব। সন্তান জন্ম নেওয়ার পর সুস্থ হয়েই কাজ ফিরবেন’।

Advertisements