Wednesday, December 1, 2021

বাবার হাত ধরেই শরীর চর্চায় মন দিয়েছেন গায়িকা ইমন, রইল ভিডিও

গানের জগতের হাত ধরেই বিখ্যাত হয়েছেন ইমন চক্রবর্তী। ঝুলিতে এসেছে জাতীয় পুরস্কার। গেয়ে ফেলেছেন বহু গান। এখন ইমন একজন প্রথম সারির গায়িকা। আজ ছিল ইমনের জন্মদিন। বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। মধ্যরাতেই স্বামীর থেকে পান বার্থডে সারপ্রাইজ। এইসব ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন গায়িকা। অনুরাগীদের শুভেচ্ছায় ভাসতে থাকে কমেন্ট সেকশন।

এদিকে, জন্মদিনের ভিডিও পোস্ট করার আগেই একটি ভিডিও পোস্ট করেছিলেন গায়িকা। সেই ভিডিও অবশ্য তার বাবার সঙ্গেই তৈরি করেন। ক্যাপশনে ইমন লিখেছিলেন,‘বাবাই আমার অনুপ্রেরণা। সব সময়ের জন্য। নিজে ফুটবল খেলতেন। অ্যাথলেট ছিলেন। হার্ডকোর ট্রেনার। এই দুনিয়ার সেরা বাবা…।’

বাবাদের সঙ্গে মেয়েদের সবসময় একটা মিষ্টি বন্ধন থাকে। যদিও মেয়েরা মেয়েদের দুর্দান্ত বন্ধু হয় কিন্তু, বাবার আদরের মানিক হয় সে। আর বেশিরভাগ মেয়ের জীবনেই তাদের বাবা হল প্রথম হিরো। বাবার হাত ধরেই জীবনের অনেক না দেখা স্বপ্ন সে দেখে, এমনকি স্বামীর ঘরে যাওয়ার সময়ও এই বাবাই হাত ধরে পার করে দেয়। তাই বাবা মেয়ের সুসম্পর্কের কাহিনী নতুন কিছু নয়।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

ইমন ক্যাপশনে যা লিখেছেন তার সঙ্গে ভিডিওতে দেখাচ্ছেন যে তিনি শরীর চর্চা করছেন এবং তার বাবা তাকে শরীর চর্চা করতে সাহায্য করছেন। সোশ্যাল মিডিয়ায় ইমন বেশ অ্যাক্টিভ। যখন যাই করেন তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ইমন। এইতো, সদ্য মুক্তি পেল ইমনের গাওয়া ‘জগৎ সাজে বৃন্দাবন’। নতুন এই গান ফেসবুকে শেয়ার করে ইমন লিখেছিলেন, ‘নতুন গান, কীর্তন। প্রথমবার গাওয়ার চেষ্টা করেছি।’ একদিকে গান অন্যদিকে শরীর চর্চা দুই নিয়েই মেতে রয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত ইমন চক্রবর্তী।

⚡ Trending News

আরও পড়ুন